নওগাঁয় ছাত্রীর চুল কেটে নির্যাতন; যুবক আটক

প্রকাশিত: ০৯:০১, ২২ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৯:০৫, ২২ সেপ্টেম্বর ২০২০

নওগাঁ সংবাদদাতা: নওগাঁর নিয়ামতপুরে এক কলেজ ছাত্রীর মাথার চুল কাটার অভিযোগে রায়হান (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) সকালে রায়হানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত এক মাস থেকে রায়হান বিভিন্নভাবে ওই কলেজ ছাত্রীকে উত্তক্ত কু-প্রস্তাব দিয়ে আসছিল। রোববার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে কলেজ ছাত্রী কম্পিউটার প্রশিক্ষণ শেষে বাড়ি ফেরার পথে বালাহৈর জামে মসজিদের কাছে পৌঁছালে রায়হান তার তিন বন্ধু তাকে জোর করে তার ভাড়া বাড়িতে নিয়ে যায়। পরে রায়হান তার স্ত্রী রূপা কলেজ ছাত্রীর মাথার চুল কেটে নেয়। এছাড়াও শারীরিক নির্যাতন চালিয়ে মোবাইলে সেই ভিডিও ধারণ করা হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সেই ভিডিও।

মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়ামতপুর থানার এসআই মতিয়ার রহমান বলেন, ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে রায়হান সহ অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। মামলার পর রায়হানকে আটক করে আজ (মঙ্গলবার) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্ত করে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর

সেই পুলিশ ফাঁড়ির সামনেই আমরণ অনশনে রায়হানের মা

সিলেট সংবাদদাতা: ছেলে হত্যার বিচারের...

বিস্তারিত
নিক্সন চৌধুরীর জামিন চেম্বার আদালতেও বহাল

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশনের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *