করোনামুক্ত হলেন নৌ প্রতিমন্ত্রী

প্রকাশিত: ০৯:২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৯:২৮, ৩০ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত হলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। দ্বিতীয় ও তৃতীয় দফায় করোনা পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ (বুধবার) প্রতিমন্ত্রী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘১৫ সেপ্টেম্বর আমার করোনাভাইরাস পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছিল। এরপর ২২ সেপ্টেম্বর আবার পরীক্ষা করালে রেজাল্ট নেগেটিভ আসে। এরপর আবার পরীক্ষা করিয়েছিলাম। আজ রেজাল্ট নেগেটিভ এসেছে।’

গত ১৫ সেপ্টেম্বর করোনা পজেটিভ হওয়ায় সরকারি বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

খালিদ মাহমুদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তার সুস্থতা কামনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দোয়া ও মিলাদ করেছে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘সবার দোয়া ও ভালবাসায় সুস্থ হয়েছি। আশা করি, আগামী সপ্তাহ থেকে মন্ত্রণালয়ে যেতে পারবো।’

খালিদ মাহমুদ দিনাজপুর-২ থেকে টানা তিনবারের সংসদ সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে তাকে নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়।

২০০২ সালে আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলে উপ-কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হন খালিদ। ২০০৭ সালের ১২ জানুয়ারী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্ব পান তিনি। 

২০০৮ সালে ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন খালিদ মাহমুদ চৌধুরী। ২০১৪ সালের ৫ জানুয়ারি এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের টিকিটে দিনাজপুর-২ আসন থেকে পুনরায় সংসদ সদস্য নির্বাচত হন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মন্ত্রিসভা গঠন করেন তাতে খালিদ মাহমুদকে নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। তিনি এর আগে তিন দফায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।
 

এই বিভাগের আরো খবর

সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মনিরুল ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের...

বিস্তারিত
ভোলার এসপি'র দায়িত্বে স্কুলছাত্রী!

ভোলা সংবাদদাতা: একঘন্টার জন্য ভোলা...

বিস্তারিত
২৬ টাকা কেজি ধান, ৩৭ টাকায় চাল কিনবে সরকার

নিজস্ব প্রতিবেদক: প্রান্তিক কৃষকের...

বিস্তারিত
আগামী বছর থেকে অনলাইনে হোল্ডিং ট্যাক্স প্রদান

নিজস্ব প্রতিবেদক: আগামী বছরের পহেলা...

বিস্তারিত
রিমান্ড শুনানির জন্য ইরফান আদালতে

নিজস্ব প্রতিবেদক: নৌবাহিনীর এক...

বিস্তারিত
চালু হলো বাংলাদেশ-ভারত ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক: বৈশ্বিক মহামারি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *