আবারও ওয়াসার এমডি পদে তাকসিম এ খান

প্রকাশিত: ১২:১৫, ০২ অক্টোবর ২০২০

আপডেট: ০৮:০৯, ০২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান এবং চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফয়জুল্লাহ কে তিন বছরের জন্য পুনঃনিয়োগ দিয়েছে সরকার। এ নিয়ে ষষ্ঠ দফায় তার মেয়াদ বাড়ানো হলো। ওয়াসা বোর্ডের সুপারিশের প্রেক্ষিতে তাকসিম এ খানের নিয়োগ সংক্রান্ত ফাইল অনুমোদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ সাঈদ-উর-রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়। 

চিঠিতে বলা হয়, পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আইন, ১৯৯৬ এর ২৮(২) ধারা মোতাবেক প্রকৌশলী তাকসিম এ খানকে তার বর্তমান চাকরির মেয়াদ পূর্ণ হওয়ার পর অর্থাৎ ১৪ই অক্টোবর ২০২০ হতে তিন বছরের জন্য ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগের জন্য সরকার অনুমোদন নির্দেশক্রমে জ্ঞাপন করা হলো।  

অপর আরেকটি চিঠিতে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফয়জুল­াহ কে তিন বছরের জন্য পুনঃনিয়োগ দেয়া হয়েছে।  এর আগে গত ১৯শে সেপ্টেম্বর অনুষ্ঠিত ঢাকা ওয়াসা বোর্ড সভায় এমডি হিসেবে তাকসিম এ খানের মেয়াদ আরও তিন বছর বাড়ানোর সুপারিশ করা হয়। এই সুপারিশ পাঠানো হয় স্থানীয় সরকার বিভাগে। স্থানীয় সরকার বিভাগ থেকে তা অনুমোদনের জন্য প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়।
 

এই বিভাগের আরো খবর

চীনের ঋণের ফাঁদে বাংলাদেশ; আশঙ্কা সিপিডি’র

নিজস্ব প্রতিবেদক: চীনের ঋণের ফাঁদে...

বিস্তারিত
সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন মনিরুল ও আনোয়ার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *