ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

সেবার মান আরও বাড়ানোর তাগিদ এনসিসি ব্যাংকের চেয়ারম্যানের

প্রকাশিত: ০৫:২০ , ০৯ জুলাই ২০১৭ আপডেট: ০৫:২০ , ০৯ জুলাই ২০১৭

নিজস্ব প্রতিবেদক: সেবার মান আরও বাড়ানোর মাধ্যমে ব্যাংক ব্যবসা সম্প্রসারণের তাগিদ দিয়ে ঢাকায় শেষ হলো এনসিসি ব্যাংকের দুই দিনের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন।

রোববার ঢাকায় স্থানীয় একটি হোটেলে সম্মেলনের শেষ দিনে ব্যাংকের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং সুনাম বৃদ্ধিতে আন্তরিক ভাবে কাজ করে যেতে শাখা ব্যবস্থাপকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান প্রধান অতিথি এনসিসি ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম  ।

এনসিসি ব্যাংকের সারা দেশে ১০৬টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানেরা সম্মেলনে  অংশগ্রহণ করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন এবং অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম। এছাড়া সম্মেলনে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুর রহমান এবং মোঃ হাবিবুর রহমানসহ ঊর্ধ্বতন নির্বাহীরাও যোগ দেন।

সম্মেলনে গত ছয় মাসের সার্বিক ব্যাংকিং কার্যক্রমের মূল্যায়ন করা হয় এবং আগামী ছয় মাসের লক্ষ্যমাত্রা অর্জনের কর্মপন্থা নির্ধারণ করা হয়।

স্বাগত ভাষণে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, দ্রুত  ব্যাংকের পরিধি বৃদ্ধি পাচ্ছে। সেজন্য আরও আন্তরিকতার সঙ্গে সেবার মান অক্ষুণ্ন রাখতে হবে এবং স্ব স্ব এলাকায় ব্যবসার নতুন নতুন ক্ষেত্র চিহ্নিত করতে হবে। সম্মেলনে চলতি বছরে ব্যাংকের বিভিন্ন ব্যবসা কৌশল নিয়ে আলোচনা হয়।

এই বিভাগের আরো খবর

বিক্রেতাদের বিরুদ্ধে ইচ্ছেমতো দামে পণ্য বিক্রির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: শবে বরাতকে সামনে রেখে রাজধানীর বাজারে ঊর্ধ্বমুখী নিত্যপণ্যের দাম। মাছ ও মাংসের মূল্যের সাথে পাল্লা দিয়ে বেড়েছে...

রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে আগুন, পুড়লো আড়াই’শ দোকান

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে আড়াইশতাধিক দোকান। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে এই আগুন লাগে।...

পিআইবি’র মহাপরিচালক হলেন সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদ

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদকে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবি’র মহাপরিচালক পদে নিয়োগ দিয়েছে সরকার। অন্যান্য...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is