স্করপিয়ন কিং সিরিজে ফিরছেন ‘দ্য রক’

প্রকাশিত: ১০:০৬, ১৫ অক্টোবর ২০২০

আপডেট: ১০:০৬, ১৫ অক্টোবর ২০২০

অনলাইন ডেস্ক: হলিউডের জনপ্রিয় অভিনেতা ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন বছরটা দারুণ পার করছেন। বেশ কিছু নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পাশাপাশি নির্বাচিত হয়েছেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা হিসেবে।

হলিউডভিত্তিক গণমাধ্যমগুলো জানায়, সম্প্রতি ডিসি ইউনিভার্সের ‘ব্ল্যাক অ্যাডাম’সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এবার রক ভক্তদের জন্য আরও একটি সুখবর। আলোচিত ‘স্করপিয়ন কিং’সিনেমার পরবর্তী সিরিজে  দেখা যেতে পারে জনপ্রিয় এই তারকা অভিনেতাকে।
যদিও এটা প্রথমবারের মতো নয়, ২০০২ সালে রক ‘স্করপিয়ন কিং’ সিনেমায় চাক রাসেল চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবার তার প্রত্যাবর্তন হচ্ছে এই সিরিজে।

প্যাট্রিয়ন তাদের এক খবরর প্রকাশ করে, নির্মাতারা পরবর্তী সিনেমার জন্য আবারো রককেই ফিরিয়ে আনতে চাইছেন। ইতিমধ্যে রকের সঙ্গে সিনেমাটি নিয়ে বেশ কয়েকবার কথা হয়েছে তাদের। রক নিজেও ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে কাজে ফিরতে প্রস্তুত।

এদিকে ডোয়াইন জনসন কয়েকদিন আগেই ইনস্টাগ্রাম একাউন্টে আমেরিকানদের মধ্যে সবচেয়ে বেশি অনুসরণকারী হিসেবে ২০০ মিলিয়নের মাইলফলক ছুঁয়েছেন। পুরো পৃথিবীতে তা দ্বিতীয়। এই তালিকায় সবার উপরে অবস্থান করছেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো (২৩৯.৬ মিলিয়ন)।

এছাড়া বর্তমানে নেটফ্লিক্স প্রযোজিত ‘রেড নোটিশ’সিনেমার কাজে বেশ ব্যস্ত সময় পার করছেন রক। করোনা থেকে ফিরেই সিনেমাটির শুটিংয়ের কাজে যোগ দিয়েছেন তিনি। আশা করা যাচ্ছে সামনের বছর মুক্তি পাবে সিনেমাটি।

এই বিভাগের আরো খবর

পূজা মণ্ডপে মিথিলা; আইনি জটিলতায় সৃজিত

বিনোদন ডেস্ক: বাংলাদেশি অভিনেত্রী...

বিস্তারিত
মন জয় করেছে ‘ঊনপঞ্চাশ বাতাস’  

নিজস্ব প্রতিবেদক: করোনা অতিমারীর...

বিস্তারিত
চলচ্চিত্র পরিচালক শরীফ উদ্দিন খান আর নেই

অনলাইন ডেস্ক: বাংলা সিনেমার জনপ্রিয়...

বিস্তারিত
খাগড়াছড়িতে আর্ট ক্যাম্পের উদ্বোধন

খাগড়াছড়ি সংবাদদাতা: খাগড়াছড়িতে শুরু...

বিস্তারিত
মিথিলাকে পূজার উপহার পাঠালেন মমতা

অনলাইন ডেস্ক: কলকাতার জনপ্রিয়...

বিস্তারিত
আইয়ুব বাচ্চুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

বিনোদন ডেস্ক: বাংলা ব্যান্ড জগতের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *