ঘাতকদের সাথে বিএনপি’র আতাত: খালিদ মাহমুদ

প্রকাশিত: ০৬:০৩, ১৯ অক্টোবর ২০২০

আপডেট: ০৬:০৩, ১৯ অক্টোবর ২০২০

দিনাজপুর সংবাদদাতা: যুদ্ধাপরাধী, খুনি ঘাতকদের সাথে নিয়েই বিএনপি রাজনীতি চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। আজ (সোমবার) দুপুরে দিনাজপুরের বিরল উপজেলা পরিষদের হলরুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।

এ সময় প্রতিমন্ত্রী বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড থেমে নেই বলেই দেশ এগিয়ে যাচ্ছে। এর আগে মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের বেলখুড়িয়া শিব মন্দির শ্মশান এবং বিরল রেল স্টেশন দুর্গা পূজা মন্ডপের উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।

এ সময় খালিদ মাহমুদ বলেন, ‘ডাঃ জাফরুল্লাহ বলেন দেশে মধ্যবর্তী নির্বাচন দরকার। মির্জা ফখরুল বলেন ফ্রেশ নির্বাচন দরকার। আমি বলি মির্জা ফখরুল রাজনৈতিকভাবে আগে আপনারা ফ্রেশ হয়ে আসেন, তারপর আপনারা ফ্রেশ নির্বাচনের কথা বলেন। কারণ আপনারা রাজনৈতিকভাবে ফ্রেশ না। যুদ্ধাপরাধী, খুনি, ঘাতকদের সাথে আপনাদের আতাত আছে। আপনারা সেই রাজনীতি এখনও চালিয়ে যাচ্ছেন। রাজনীতি করলে ফ্রেশ হোন, পবিত্র হয়ে আসেন, তারপর এসব কথা বলেন। এই মুখে জনগণকে নিয়ে আর তামাশা করবেন না। জনগণ ভালো আছে, জনগণকে আর আতঙ্কিত করবেন না। আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমাদের কোন উন্নয়নমূলক কর্মকান্ড থেমে নেই।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, গতবছর দুর্গাপূজায় প্রতিটি মন্ডপে ১২ হাজার টাকা করে দেয়া হয়েছিলো। কিন্তু এবার মহামারী সত্বেও প্রতিটি মন্ডপে ১৮ হাজার টাকা করে দেয়া হচ্ছে।

বিরল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইব এর সভাপতিত্বে পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌরমেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিবসহ স্থানীয় নেতারা।

এই বিভাগের আরো খবর

আসাদুজ্জামান নূর করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক: করোনা ভাইরাসে...

বিস্তারিত
ধর্মীয় সহনশীলতা নষ্ট করতে দেয়া হবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক: কোনভাবেই ধর্মীয়...

বিস্তারিত
বিএনপির ৬৫ নেতার জামিন আপিলে বহাল

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে বাসে...

বিস্তারিত
শাহ আলমের স্মরণে ঢাকায় শোকসভা

নিজস্ব প্রতিবেদক: সদ্য প্রয়াত আওয়ামী...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *