কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ

প্রকাশিত: ০৯:১৮, ১৯ অক্টোবর ২০২০

আপডেট: ০৯:১৮, ১৯ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের ১১১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। আজ (সোমবার) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত কমিটির চিঠি সংগঠনটির সভাপতি সমীর চন্দ্র সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির হাতে হস্তান্তর করা হয়। তাদের কাছে চিঠি পৌঁছে দেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া উপ-দফতর সম্পাদক সায়েম খান।

দলটির অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগেরও পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ হয়েছে আজ। বিকেলে গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি প্রকাশ করা হয়।  সংগঠনের ১৫১ জন কার্যনির্বাহী সদস্য এবং ১০০ জন কেন্দ্রীয় কমিটির সদস্যসহ মোট সদস্য ২৫১ জন।

এছাড়াও আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন মহিলা শ্রমিক লীগের কমিটির তালিকাও প্রকাশ করা হয়েছে আজ। গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। আজ (সোমবার) বিকেলে গণমাধ্যমে প্রেস রিলিজের মাধ্যমে এই কমিটি প্রকাশ করা হয়। সংগঠনের ১৫১ জন কার্য নির্বাহী সংসদে এবং ১০০ জন কেন্দ্রীয় কমিটির সদস্যসহ মোট সদস্য ২৫১ জন।

গত বছর ১৬ নভেম্বর সেম্মেলনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদক এবং মহানগরের দুই অংশের সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ১৯৯৪ সালের ২৭ জুলাই আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যাত্রা শুরু হয়।

এছাড়া আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন মহিলা শ্রমিক লীগের কমিটির তালিকাও প্রকাশ করা হয়েছে। গণমাধ্যমে পাঠানো প্রেস রিলিজের মাধ্যমে ৩৫ সদস্য বিশিষ্ট  কমিটি প্রকাশ করা হয়। গত বছরের ১২ অক্টোবর সম্মেলনের মাধ্যমে  সংগঠনের সভাপতি  সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এই বিভাগের আরো খবর

আসাদুজ্জামান নূর করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক: করোনা ভাইরাসে...

বিস্তারিত
ধর্মীয় সহনশীলতা নষ্ট করতে দেয়া হবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক: কোনভাবেই ধর্মীয়...

বিস্তারিত
বিএনপির ৬৫ নেতার জামিন আপিলে বহাল

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে বাসে...

বিস্তারিত
শাহ আলমের স্মরণে ঢাকায় শোকসভা

নিজস্ব প্রতিবেদক: সদ্য প্রয়াত আওয়ামী...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *