গাজীপুরে নিখোঁজের ২০ ঘণ্টা পর নারীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪:৫৩, ২৫ অক্টোবর ২০২০

আপডেট: ০৪:৫৩, ২৫ অক্টোবর ২০২০

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নিখোঁজের ২০ ঘণ্টা পর জঙ্গল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ (রোববার) দুপুরে সফিপুর এলাকার জঙ্গল থেকে জেসমিন আক্তার (২৬) নামে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়।

জানা গেছে, জেসমিন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাঠানপাড়া এলাকা সুলতান উদ্দিনের মেয়ে। ৩ বছর আগে কালিয়াকৈরের পূর্বচান্দরা এলাকার ওমর ফারুকের সাথে তার বিয়ে হয়। দুই মাস আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিচ্ছেদের পর থেকে বাবা-মায়ের সাথেই থাকতো জেসমিন।

শনিবার রাত আটটার দিকে কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা বোর্ডমিল শিয়ালেরটেক এলাকা থেকে নিখোঁজ হয় জেসমিন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, সেদিন রাতে মোবাইলে ফোন পেয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সফিপুর ইউনিয়ন ভূমি অফিসের পিছনের জঙ্গল থেকে জেসমিনের মরদেহ উদ্ধার করা হয়। ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। হত্যার রহস্য উদঘাটনে ও আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

এই বিভাগের আরো খবর

খুলনায় গ্রাম পুলিশ হত্যায় দু'জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা: খুলনার পাইকগাছার...

বিস্তারিত
সিরাজগঞ্জে এক মাদক ব্যবসায়ী আাটক

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের...

বিস্তারিত
শাহজালালে ৩ কেজি স্বর্ণসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক: ঢাকার হযরত...

বিস্তারিত
খালেদা জিয়ার সাবেক পিএস'র বিরুদ্ধে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *