আশুলিয়ায় মিনি ক্যাসিনো, অভিযানে গ্রেফতার ২১

প্রকাশিত: ০৬:২১, ২৫ অক্টোবর ২০২০

আপডেট: ১০:৩০, ২৫ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়া থানার কাইচাবাড়ি এলাকায় ক্যারাম খেলার আড়ালে পরিচালিত হতো মিনি ক্যাসিনো। যেখানে প্রতি রাতে খেলা হতো ১০ থেকে ১৫ লাখ টাকার জুয়া। গতকাল (২৪ অক্টোবর) রাতে সেখানে অভিযান চালায় র‌্যাব। ২১ জনকে গ্রেফতার করার পাশাপাশি জব্দ করা হয় ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, নগদ অর্থ মাদক।

আজ (রোববার) দুপুরে র‌্যাব- এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। জুয়া আর মাদক নিয়ে চলতো কারবার। প্রতিরাতে খেলা হতো লাখ লাখ টাকার। সম্প্রতি ঢাকার আশুলিয়ায় এমনই একটি মিনি ক্যাসিনোর সন্ধান পায় র‌্যাব। জানা যায়, ইলেকক্ট্রিক বোর্ডের মাধ্যমে পরিচালিত এই ক্যাসিনোতে জুয়া খেলায় অংশ নিতো নিম্নআয়ের মানুষেরা। জনপ্রতি সর্বনিম্ন ১০০ টাকা থেকে হাজার টাকা পর্যন্ত খেলা যেতো।

শনিবার রাতে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এই মিনি ক্যাসিনো থেকে ২১ জনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় ৩৮ হাজার টাকা, ১০০ পিস ইয়াবা ২০টি বিয়ার জব্দ করা হয়। তবে ক্যাসিনোর মালিক আগেই পালিয়ে গিয়েছিলেন।

রোববার সংবাদ সম্মেলনে র‌্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক জানিয়েছেন, একটি দোকানের সামনের অংশে চলতো ক্যারাম খেলা। আর ভেতরে ছিলো ক্যাসিনোটি। রাত যত গভীর হতো ততই জমে উঠতো সেটি।

মালয়েশিয়া থেকে এই ক্যাসিনো বোর্ড আমদানি করা হয়েছে। কারা আনলো এবং কিভাবে এসব বোর্ড আমদানি করা হলো তারও খোঁজ নেয়া হচ্ছে।

এমন আরো ক্যাসিনো আছে কিনা, তার অনুসন্ধান চলছে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

এই বিভাগের আরো খবর

খুলনায় গ্রাম পুলিশ হত্যায় দু'জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা: খুলনার পাইকগাছার...

বিস্তারিত
সিরাজগঞ্জে এক মাদক ব্যবসায়ী আাটক

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের...

বিস্তারিত
শাহজালালে ৩ কেজি স্বর্ণসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদক: ঢাকার হযরত...

বিস্তারিত
খালেদা জিয়ার সাবেক পিএস'র বিরুদ্ধে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *