গাজীপুরে অপহরণকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ০৮:২৯, ২১ নভেম্বর ২০২০

আপডেট: ০৮:২৯, ২১ নভেম্বর ২০২০

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের কোনাবাড়িতে অপহরণের ৩ দিন পর এক অপহৃতকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার সকালে আমবাগ উত্তরপাড়া এলাকার মো: রুবেল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সালাম মন্ডলকে উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া যুবক মোহাম্মদ সালাম মন্ডল, রাজবাড়ী জেলার পাংশা থানার দুধশ^র গ্রামের মৃত সুলতান মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর থানাধীন মৌচাকে তার বড় ভাইয়ের বাসায় বেড়াতে আসে মোহাম্মদ সালাম মন্ডল। ওই দিন রাত ৯টার দিকে কেনাকাটার উদ্দেশে কোনাবাড়ির আমবাগ রোডের রনু সুপার মার্কেটের সামনে রাস্তার উপর আসলে সালামকে অপহরণ করে একটি চক্র। 

পরে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে। স্বজনরা বিকাশের মাধ্যমে দুইবারে ২০ হাজার টাকা পরিশোধ করলেও তাকে ফেরত দেয়নি। পরে স্বজনরা কোনাবাড়ি থানায় জানায়। শনিবার সকালে আমবাগ উত্তরপাড়া এলাকার মো: রুবেল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত সালাম মন্ডলকে উদ্ধার করা হয়। অপহরণের সাথে জড়িত মো: রুবেল মিয়া, রবিউল ইসলাম রুবেল ও আবিদ রাসেল নামে তিনজনকে গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে ৪টি ফিচার ফোন, ২টি স্মার্ট ফোন, ১টি ক্যানন ক্যামেরা (যার গায়ে সাদা কাগজে মুক্তমন টিভি লেখা), মুক্তমন টিভি লেখা একটি বুম, ১টি হাতুড়ি, ১টি প্লায়ার্স, ১টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। বিকাশের পাঠানো ২০ হাজার টাকা মধ্যে ১০ হাজার টাকা আসামির বিকাশ একাউন্টেও পাওয়া যায়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রো মারমা জানান, আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে বিভিন্ন লোকজনকে আটক রেখে মুক্তিপণ আদায়সহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছিলো।

এই বিভাগের আরো খবর

মাগুরায় পাটের বাম্পার ফলনের আশা

মাগুরা সংবাদদাতা: মাগুরায় এবছর পাটের...

বিস্তারিত
রেল কর্মকর্তাকে ঢাকায় আনতে আলাদা বগি

নাটোর সংবাদদাতা: একাই এক বগি নিয়ে...

বিস্তারিত
৩ রোহিঙ্গা নারী-শিশুর মৃতদেহ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের...

বিস্তারিত
নারী পাচারকারী চক্রের দুইজন গ্রেপ্তার

ময়মনসিংহ সংবাদদাতা: ময়মনসিংহে নারী...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *