জেএমআইকে সহযোগিতা করবে নিপ্রো কর্পোরেশন

প্রকাশিত: ০৭:৫৯, ০১ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৮:৪১, ০১ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক: পণ্য বাজারজাত করণে জেএমআই মার্কেটিং লিমিটেডের সহযোগী হিসেবে যাত্রা শুরু করেছে জাপানি প্রতিষ্ঠান নিপ্রো কর্পোরেশন। মঙ্গলবার সকালে, রাজধানীর জেএমআই গ্রুপের কার্যালয়ে এক অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়।

এসময় জানানো হয়, জেএমআই গ্রুপের বিভিন্ন কারখানায় উৎপাদিত যন্ত্রপাতি ও সরঞ্জাম দেশের বাজারে সরবরাহ করবে নিপ্রো-জেএমআই মার্কেটিং লিমিটেড। এছাড়া, আমদানি করা চিকিৎসা সরঞ্জাম ও যন্ত্রপাতিও বাজারজাত করবে নতুন এই প্রতিষ্ঠানটি।

নিপ্রো কর্পোরেশন বিশ্বের অন্যতম বৃহৎ মেডিকেল ডিভাইস, ফার্মাসিউটিক্যাল প্রোডাক্ট ও প্যাকেজিং উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান।

জেএমআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিপ্রো কর্পোরেশনের প্রতিনিধি শিগেতমি হিসাও। এসময়, আব্দুর রাজ্জাক জানান, নিপ্রো বাংলাদেশের স্বাস্থ্যখাতে জাপানী বিনিয়োগকারী প্রথম প্রতিষ্ঠান। যা স্বাস্থ্যখাতে অবদান রাখবে।

নিপ্রো কর্পোরেশন জেএমআই গ্র“পের বিভিন্ন প্রতিষ্ঠানে এ পর্যন্ত ৮০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করেছে। জেএমআই গ্রুপের উৎপাদিত চিকিৎসা যন্ত্রপাতি ও সরঞ্জাম নিপ্রো-জেএমআই মাকেটিং লিমিটেড দেশের বাজারে সরবরাহ করবে বলেও জানান তিনি।
 
অনুষ্ঠানে নিপ্রো এশিয়া পিটিই লিমিটেডের উধ্বর্তন কর্মকর্তা শিগেতমি হিসাও জেএমআই গ্রুপের সাথে কাজ করার অভিজ্ঞতা তুলে ধরেন। তিনি বলেন, মানসম্মত পণ্য উৎপাদন ও বাজারজাত করার মধ্য দিয়ে ভোক্তার সন্তুষ্টি অর্জনে সক্ষম হবে নিপ্রো-জেএমআই মাকেটিং লিমিটেড।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেএমআই গ্রুপের চেয়ারম্যান জাবেদ ইকবাল পাঠান, বিজনেস ডেভেলপমেন্ট প্রধান অভিজিৎ পালসহ অনেকে।

এই বিভাগের আরো খবর

‘বন্দির সঙ্গে নারীসঙ্গ জঘন্য অপরাধ’

নিজস্ব সংবাদদাতা: কারাগারে অনিয়মের...

বিস্তারিত
আজ টিকাদান উদ্বোধন, ৭ ফেব্রুয়ারি শুরু সারাদেশে

নিজস্ব সংবাদদাতা: আগামী ৭ ফেব্রুয়ারি...

বিস্তারিত
দেশে ৪ লাখ ৮১ হাজার ফিটনেসবিহীন গাড়ি

নিজস্ব প্রতিবেদক: দেশে বর্তমানে...

বিস্তারিত
ভারত থেকে আনা করোনা টিকা প্রয়োগের অনুমতি

নিজস্ব প্রতিবেদক: ভারত থেকে আনা ৫০...

বিস্তারিত
কাল করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের...

বিস্তারিত
১৮ মার্চ শুরু অমর একুশে বইমেলা

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৮ মার্চ থেকে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *