বৌভাতের দিনেই বরের মৃত্যু

প্রকাশিত: ১০:০২, ০৩ ডিসেম্বর ২০২০

আপডেট: ১০:০২, ০৩ ডিসেম্বর ২০২০

পটুয়াখালী সংবাদদাতা: পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বৌভাতের দিন বর মো. রফিকুল ইসলামের (৩০) মৃত্যু হয়েছে। বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কয়েকদিন আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বরগুনা জেলার বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়। সোমবার (৩০ ডিসেম্বর) ময়নাদের বাড়িতে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কিন্তু ক্ষণিকেই বিয়ে বাড়ির আনন্দ রূপ নিল বিষাদে।

স্থানীয় বাসিন্দা নুরুল হক জানান, রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ছিলেন। কিছুদিন পর পর তার রক্ত পরিবর্তন করতে হয়। রফিকুল অসুস্থ থাকায় এতদিন বিয়ে করেননি। সম্প্রতি পারিবারিকভাবে তার বিয়ে হয়।

সোমবার অনুষ্ঠান করে নব বধূকে বাড়িতে তুলে আনেন। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। মেয়ের বাড়ির লোকজন স্থানীয় আত্মীয়-স্বজন বুধবার অনুষ্ঠানে উপস্থিত হন। কিন্তু হঠাৎ সকাল ১০টার দিকে রফিকুল অসুস্থ হয়ে পড়েন। বেলা ১২টার দিকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, স্বামীর মৃত্যুর খবর পেয়ে নববধূ ময়না অজ্ঞান হয়ে পড়েন। তাকেও তাৎক্ষণিকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হন। বর্তমানে নববধূ চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলামের এমন মৃত্যু মানা যায়না। কয়েকদিন আগে বিয়ে করেন রফিকুল। আজ তার বাড়িতে অনুষ্ঠান। ভাগ্যের কি নির্মম পরিহাস। অনুষ্ঠানের দিন তার মৃত্যু হলো।

এই বিভাগের আরো খবর

দেশের প্রথম ভূমি তথ্য ব্যাংক উদ্বোধন

খুলনা সংবাদদাতা: খুলনায় দেশের প্রথম...

বিস্তারিত
শিশু অপহরণ ও হত্যা; দু’জনের আমৃত্যু কারাদণ্ড

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলে শিশু...

বিস্তারিত
রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে একজন নিহত

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের...

বিস্তারিত
৭ ফেব্রুয়ারি সারাদেশে করোনার টিকা দেয়া শুরু

নিজস্ব সংবাদদাতা: আগামী ৭ ফেব্রুয়ারি...

বিস্তারিত
হিলি বন্দরে আজ আমদানি-রপ্তানি বন্ধ

হিলি সংবাদদাতা: ভারতের প্রজাতন্ত্র...

বিস্তারিত
গোপালগঞ্জে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জের...

বিস্তারিত
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জে সড়ক...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *