পুলিশের এআইজি তারিকুল হাসানের দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৮:৫৯, ০৪ ডিসেম্বর ২০২০

আপডেট: ০৮:৫৯, ০৪ ডিসেম্বর ২০২০

দিনাজপুর সংবাদদাতা: পুলিশ সদরদপ্তরে কর্মরত এআইজিপি (অপারেশনস) সাঈদ তারিকুল হাসানের দাফন দিনাজপুরের নিজ গ্রামে সম্পন্ন হয়েছে। সদর উপজেলার করিমুল্যাপুর গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

আজ (শুক্রবার) দুপুর পৌনে দুইটায় বিমান বাহিনীর হেলিকপ্টারে তারিকুল হাসানের মরদেহ দিনাজপুরে আনা হয়। পরে তাকে নিয়ে যাওয়া হয় দিনাজপুর গোর শহীদ বড়মাঠে। সেখানে তাকে পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তার দ্বিতীয় নামাজে জানাযায় অংশগ্রহণ করেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবীর, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মেহেদুল করিম, রংপুর বিভাগের সব পুলিশ সুপার আত্মীয় স্বজনসহ সর্বস্তরের মানুষ।

এর আগে, বৃহস্পতিবার বিকালে সাঈদ তারিকুল হাসান বান্দরবানে সরকারি দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক হেলিকাপ্টারে করে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ঢাকার কর্মস্থলে আনা হলে রাজারবাগে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে, সাঈদ তারিকুল হাসানের  মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) . বেনজীর আহমেদ।

এই বিভাগের আরো খবর

পটিয়ার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের...

বিস্তারিত
কক্সবাজারে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারে জমি...

বিস্তারিত
মাগুরায় বাড়ছে গম চাষ

মাগুরা সংবাদদাতা: মাগুরায় এবার গমের...

বিস্তারিত
ভোলায় মহিষের খাদ্য সংকট

ভোলা সংবাদদাতা: মহিষ পালনের জন্য...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *