ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪, ২৮ মহাররম ১৪৩৯
শিরোনামঃ
বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করতে পারছে না: খালেদা জিয়া তথ্য প্রযুক্তি খাতে দেশে নিরব বিপ্লব হচ্ছে: জয় রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সেনাবাহিনীই দায়ী: যুক্তরাষ্ট্র সরকার বিচারকে কোনোভাবেই প্রভাবিত করছে না: সেতুমন্ত্রী সীমান্তে ফের বেড়েছে রোহিঙ্গা অনুপ্রবেশ সীমান্ত থেকে কুতুপালং ক্যাম্পে আনা হলো ৩০ হাজার রোহিঙ্গা 'রাজধানীর পরিবেশ উন্নয়নে কিছু শিল্প বিসিক এলাকায় সরানো হবে' উড়িষ্যায় আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৮, আহত ২০ মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলা সংসদ সদস্য রানার জামিন স্থগিত নিখোঁজের ৫ দিন পর এনজিও কর্মী সাবিনার মরদেহ উদ্ধার বরিশালে ঐতিহ্যবাহী শ্মশান দীপালি উৎসব অনুষ্ঠিত জিম্মি রাজনৈতিক ও স্থানীয় পেশিশক্তির কাছে ঝুট বাণিজ্য ঘরে ঘরে বিস্তৃত ক্যাবল ব্যবসা আমলাতান্ত্রিক জটিলতার কবলে ইন্টারনেট এখন বিলাস সামগ্রী নয় অতি প্রয়োজনীয় সেবাখাত লঘুচাপের প্রভাবে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি এশিয়া কাপ হকিতে আজ চীনের মুখোমুখি হবে বাংলাদেশ পটিয়ায় নির্মিত হয়েছে ‘বীরকন্যা প্রীতিলতা সাংস্কৃতিক ভবন’

১৭ সেপ্টেম্বর পর্দা উঠছে ছোট পর্দার অস্কারখ্যাত এমি অ্যাওয়ার্সের

প্রকাশিত: ১০:২৭ , ১৮ জুলাই ২০১৭ আপডেট: ১০:২৭ , ১৮ জুলাই ২০১৭

বিনোদন ডেস্ক: কয়েকদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে ৬৯তম এমি অ্যাওয়ার্ডস বিতরণ অনুষ্ঠানের। আগামী ১৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হবে ছোট পর্দার অস্কারখ্যাত এমি অ্যাওয়ার্ডস। এবার অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় কমেডি অভিনেতা স্টিফেন কলবার্ট।

তারকা অভিনেতা-অভিনেত্রী ও খ্যাতিমান নির্মাতাদের মিলনমেলায় রঙ ছড়াতে প্রস্তুত এবারের আসর। সেই লক্ষ্যে এরই মধ্যে নিশ্চিত হয়েছে ২২টি বিভাগের মনোনয়ন। আর এ তালিকার শীর্ষে রয়েছে বৈজ্ঞানিক কল্পকাহিনী-ভিত্তিক ড্রামা সিরিজ ‘ওয়েস্ট ওয়ার্ল্ড’ ও কমেডি শো ‘স্যাটারডে নাইট লাইভ’। আর ১৮টি মনোনয়ন পেয়েছে নেটফ্লিক্সের হরর ড্রামা ‘স্ট্রেঞ্জার থিংস’ ও ‘ফিউড বেটি অ্যান্ড জোয়ান’ সিরিজ।

‘ওয়েস্ট ওয়ার্ল্ড’ সিরিজের জন্য সেরা অভিনেতার মনোনয়ন পেয়েছেন অ্যান্থনি হপকিন্স। আর 'ভিপ'-এর জন্য সেরা অভিনেত্রী মনোনয়ন পেয়েছেন ভিওলা ডেভিসের। সেরা লিমিটেড সিরিজ বিভাগে সেরা অভিনেত্রীর পুরষ্কারের জন্য লড়বেন জনপ্রিয় দুই হলিউডি তারকা নিকোল কিডম্যান ও রিজ উইদারস্পুন। এ ছাড়াও, এ বিভাগে রয়েছে 'স্ট্রেঞ্জার থিংস', 'ফার্গো 'ও 'জিনিয়াস'-এর মতো টিভি সিরিজ।

এদিকে সেরা কমেডি সিরিজ বিভাগে এগিয়ে আছে 'আটলান্টা', 'ট্রান্সপারেন্ট' ও 'ব্ল্যাক ইশ'। এ বিভাগে লড়ছেন পামেলা অ্যাডলন, এলি ক্যাম্পার, অ্যান্থনি অ্যান্ডারসন ও আজিজ আনসারির মতো তারকারা।

সেরা টিভি চলচ্চিত্র বিভাগে বেশ কয়েকটি পুরস্কারের অপেক্ষায় রয়েছে 'ব্ল্যাক মিরর: সান জুনিপেরো', 'শার্লক দ্য লাইং ডিটেক্টিভ', এবং 'দা উইজার্ড অব লাইজ'। 
 

এই সম্পর্কিত আরো খবর

মারাঠি সিনেমায় মাধুরী

মারাঠি সিনেমায় মাধুরী বিনোদন ডেস্ক: বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে মারাঠি সিনেমায়। ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is