ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৪ কার্তিক ১৪২৪, ২৮ মহাররম ১৪৩৯
শিরোনামঃ
বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করতে পারছে না: খালেদা জিয়া তথ্য প্রযুক্তি খাতে দেশে নিরব বিপ্লব হচ্ছে: জয় রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমার সেনাবাহিনীই দায়ী: যুক্তরাষ্ট্র সরকার বিচারকে কোনোভাবেই প্রভাবিত করছে না: সেতুমন্ত্রী সীমান্তে ফের বেড়েছে রোহিঙ্গা অনুপ্রবেশ সীমান্ত থেকে কুতুপালং ক্যাম্পে আনা হলো ৩০ হাজার রোহিঙ্গা 'রাজধানীর পরিবেশ উন্নয়নে কিছু শিল্প বিসিক এলাকায় সরানো হবে' উড়িষ্যায় আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৮, আহত ২০ মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলা সংসদ সদস্য রানার জামিন স্থগিত নিখোঁজের ৫ দিন পর এনজিও কর্মী সাবিনার মরদেহ উদ্ধার বরিশালে ঐতিহ্যবাহী শ্মশান দীপালি উৎসব অনুষ্ঠিত জিম্মি রাজনৈতিক ও স্থানীয় পেশিশক্তির কাছে ঝুট বাণিজ্য ঘরে ঘরে বিস্তৃত ক্যাবল ব্যবসা আমলাতান্ত্রিক জটিলতার কবলে ইন্টারনেট এখন বিলাস সামগ্রী নয় অতি প্রয়োজনীয় সেবাখাত লঘুচাপের প্রভাবে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি এশিয়া কাপ হকিতে আজ চীনের মুখোমুখি হবে বাংলাদেশ পটিয়ায় নির্মিত হয়েছে ‘বীরকন্যা প্রীতিলতা সাংস্কৃতিক ভবন’

মিডিয়াতে মারিয়া লিরার পথ চলা

প্রকাশিত: ১১:০৬ , ২০ জুলাই ২০১৭ আপডেট: ১১:০৬ , ২০ জুলাই ২০১৭

বিনোদন প্রতিবেদক: মারিয়া লিরা মিডিয়াতে অল্প ক'বছরেই তার জায়গা তৈরী করতে পেরেছেন অভিনয়শৈলী দিয়ে। দ্বীন মোহাম্মদ মন্টু'র পরিচালনায় টেলিফিল্ম 'আপনজন' দিয়ে তার মিডিয়াতে কাজ করা শুরু। তারপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয় নি।

টেলিফিল্ম, নাটক, ডকুমেন্টারি, টিভিসি-- সব মিলিয়ে অল্পসময়েই কাজ করেছেন প্রায় ৪০টির মতো। প্রতিটি কাজেই পেয়েছেন দর্শকদের এবং গুণীজনদের প্রশংসা।

গত রোজার ঈদে তিনি করেছেন ইদ্রিস হায়দারের পরিচালনায় নাটক 'ভেলকিবাজি'। উল্লেখযোগ্য, মারিয়া লিরা'র অভিনয় করা  ধারাবাহিক নাটকগুলো হচ্ছে: আলভী আহমেদের 'নষ্ট নীড়', কায়সার আহমেদের 'ইয়েস ম্যাডাম', মাসুদ মহিউদ্দীনের 'নগর জোনাকি'  প্রচারিত হয়েছে যথাক্রমে।

বিটিভিতে বর্তমানে চলছে মারিয়া অভিনীত ১৩ পর্বের ধারাবাহিক নাটক  'নির্ভয় হাউজিং'। নাটকটির পরিচালনা করছেন জুয়েল শরীফ । ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে আকবরী লাচ্ছি সেমাই এবং আইজি ফ্রিজ-এর সৌজন্যে । 
 

এই সম্পর্কিত আরো খবর

মারাঠি সিনেমায় মাধুরী

মারাঠি সিনেমায় মাধুরী বিনোদন ডেস্ক: বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে মারাঠি সিনেমায়। ছবিটির...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is