বলিউড হার্টথ্রব হৃতিকের জন্মদিন আজ

প্রকাশিত: ০১:৫৫, ১০ জানুয়ারি ২০২১

আপডেট: ০১:৫৫, ১০ জানুয়ারি ২০২১

অনলাইন ডেস্ক:  বলিউডের হালের সবচেয়ে আকর্ষণীয় পুরুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা হৃত্বিক রোশনের জন্মদিন আজ। বলিউডের এই স্টাইলিশড নায়ক ১৯৭৪ সালের ১০ জানুয়ারি ভারতের মুম্বাইয়ে বিখ্যাত পরিচালক ও প্রযোজক রাকেশ রোশন ও পিঙ্কি রোশনের ঘরে জন্মগ্রহণ করেন।

আজ বলিউডের এ আইকনিক নায়ক ৪৮ বছরে পা রাখলেন। জন্মদিনে সবার শুভেচ্ছায় ভাসছেন হৃত্বিক রোশন। অন্যদের সঙ্গে তাকে জন্মদিনে ভালোবাসা জানিয়েছেন তার সাবেক স্ত্রী ও ফ্যাশন ডিজাইনার সুজানা খান। 

সুজানা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে হৃত্বিককে শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওটি দুই ছেলের সঙ্গে হৃত্বিকের নানা সময় তোলা ছবি দিয়ে বানানো হয়েছে। 

ভিডিওর ক্যাপশনে সুজানা খান লেখেন, শুভ জন্মদিন হৃতিক… তোমার জীবন সবসময় উষ্ণতম এবং সবচেয়ে সুন্দর হোক এটাই প্রত্যাশা করি। ২০২১ সাল তোমার জন্য অর্থবহ হোক। 

২০১৪ সালে হৃত্বিক-সুজানার বিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। বরং বন্ধুর মতো একে অপরের পাশে থেকেছেন। তাদের দুই সন্তান রেহান ও ঋদানকে নিয়ে একসঙ্গে বেড়াতেও গিয়েছেন দু’জনে। ডিনার-মুভি ডেটে নিয়মিত যান তারা। সামাজিক মাধ্যমে পোস্টে তারা একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলে সম্বোধন করেছেন একাধিকবার। হৃত্বিকের বাড়ির সব অনুষ্ঠানেও উপস্থিত থাকেন তার প্রাক্তন স্ত্রী।

২০০০ সালে বাবা রাকেশ রোশনের হাত ধরে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে হৃত্বিক রোশনের। এতে তার বিপরীতে অভিনয় করেন আমিশা প্যাটেল। তারও এটি প্রথম সিনেমা ছিল। প্রথম সিনেমাতেই তারা দু’জন বাজিমাত করেন। দারুণ ব্যবসাসফল হয় এটি। 

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি হত্বিককে। একে একে উপহার দেন -কাভি খুশি কাভি গাম, কই মিল গায়া, ধুম ২, কৃষ, যোধা আকবর, ব্যাং ব্যাং, কাবিল’র মতো সিনেমা। সর্বশেষ ‘ওয়ার’ সিনেমায় বড় পর্দায় দেখা গেছে তাকে।

এই বিভাগের আরো খবর

৩১ জনকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিবেদক: চলচ্চিত্রের ২৬টি...

বিস্তারিত
কাশ্মীরি যোদ্ধা রাণীর ভূমিকায় কঙ্গনা

অনলাইন ডেস্ক: নতুন ছবির ঘোষণা করলেন...

বিস্তারিত
সব গানের স্বত্ব বিক্রি করলেন সাকিরা

আন্তর্জাতিক ডেস্ক: পপ তারকা শাকিরা...

বিস্তারিত
২৫০ কোটি রুপির ফাইটারে হৃতিক-দীপিকা

অনলাইন ডেস্ক: বলিউড সুপারস্টার হৃতিক...

বিস্তারিত
নেট দুনিয়ায় ‘কেজিএফ’ ঝড়

অনলাইন ডেস্ক: ইন্টারনেট জুড়ে চলছে...

বিস্তারিত
তৃতীয় বিয়ে করলেন সংগীতশিল্পী হাবিব

অনলাইন ডেস্ক: আবারও বিয়ে করলেন...

বিস্তারিত
বিরাট-আনুশকার ঘরে এলো কন্যা সন্তান

অনলাইন ডেস্ক: বাবা হলেন বিরাট কোহলি।...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *