গণতন্ত্রের আন্দোলন জোরদার করা হবে: ফখরুল

প্রকাশিত: ০৫:২৮, ১৩ জানুয়ারি ২০২১

আপডেট: ১০:১০, ১৩ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক: জনগণকে সাথে নিয়ে গণতন্ত্রের আন্দোলন বেগবান করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ (বুধবার) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নেতাকর্মীদের আটক-নির্যাতনের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি একথা জানান।

এসময় করোনার ভ্যাকসিন আমদানির মাধ্যমে সরকার লুটপাটের ষড়যন্ত্র করছে এমন অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, ‘ভারত থেকে বেশি দামে কিনা হচ্ছে টিকা। দুই ডলারের করোনার টিকা ডলারে কেনা হচ্ছে কেবল দুর্নীতির জন্য’।

মির্জা ফখরুল বলেন, ‘এই সরকার চুরি এবং লুটপাট করে এদেশে একটি ডাকাতের শাসন ব্যবস্থা কায়েম করেছে। এই যে কোভিড-১৯ এতবড় একটি ভয়াবহ মহামারি, এই মহামারিতে আপনারা লুটপাট বন্ধ করেননি। আরও কী লুটপাট করবেন সেজন্য ভ্যাকসিন আমদানির মাধ্যমে লুটপাটের নতুন ব্যবস্থা করছেন। যেখানে ভারত বিক্রি করছে টাকা ৪০ পয়সা করে সেখানে আপনারা বিক্রি করছেন টাকা করে। অর্থাৎ এই চুরির টাকা সব আপনারা নিয়ে যাবেন।

বিএনপি’র যুগ্ম মহাসচিব ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

নির্বাচন কমিশন পক্ষপাতদুষ্ট: ফখরুল

রংপুর সংবাদদাতা: করোনার ভ্যাকসিন...

বিস্তারিত
সবার আগে টিকা নিতে চান তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: দেশের জনগণকে...

বিস্তারিত
গণঅভ্যুত্থানে সরকারকে হটানো হবে: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: গণঅভ্যুত্থানের...

বিস্তারিত
টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি: কাদের

নিজস্ব প্রতিবেদক: করোনার টিকা নিয়ে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *