কারাগারে নারীর সঙ্গ; জেল সুপার ও জেলার প্রত্যাহার

প্রকাশিত: ০৪:৫০, ২৪ জানুয়ারি ২০২১

আপডেট: ০৭:০০, ২৪ জানুয়ারি ২০২১

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের কাশিমপুর কারাগারে এক নারীর সঙ্গে হলমার্ক কেলেঙ্কারির সাজাপ্রাপ্ত বন্দি তুষারের সময় কাটানোর ঘটনায় কারাগার- এর সিনিয়র জেল সুপার রত্না রায় জেলার নুর মোহাম্মদকে প্রত্যাহার করা হয়েছে। আজ রোববার (২৪ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন।

তিনি জানান, তাদের প্রত্যাহার করে সদরদফতরে সংযুক্ত করা হয়েছে। এর আগে ঘটনায় ডেপুটি জেল সুপার মোহাম্মদ সাকলাইন, সার্জেন্ট আব্দুল বারী সহকারী প্রধান কারারক্ষী খলিলুর রহমানকে প্রত্যাহার করা হয়। দেশের আর্থিক খাতের অন্যতম কেলেঙ্কারি হলমার্কের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদের ভায়রা হলমার্কের মহাব্যবস্থাপক তুষার আহমদকে কারা কর্মকর্তাদের কক্ষে নারীসঙ্গের ব্যবস্থা করে দেওয়ার অভিযোগ ওঠে।

ঘটনায় গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) অতিরিক্ত কারা মহাপরিদর্শক আবরার  হোসেনকে প্রধান করে উপসচিব (সুরক্ষা বিভাগ) আবু সাঈদ মোল্লাহ ও ডিআইজি (ময়মনসিংহ বিভাগ) জাহাঙ্গীর কবিরকে সদস্য করে একটি তদন্ত কমিটি করা হয়েছে।

কারাগারে সিসি ফুটেজে দেখা গেছে, গত জানুয়ারি কারাগারে প্রবেশ পথে কর্মকর্তাদের কার্যালয় সংলগ্ন এলাকায় কালো রঙের জামা পরে স্বাচ্ছন্দ্যে ঘোরাফেরা করছেন ঋণ কেলেঙ্কারির সঙ্গে জড়িত হলমার্কের মহাব্যবস্থাপক (জিএম) তুষার আহমেদ। তিনি সেখানে আসার কিছু সময় পর বাইরে থেকে এক নারী সেখানে প্রবেশ করেন। কারাগারের সিনিয়র  জেল সুপার রত্মা রায় ডেপুটি জেলার সাকলাইনের উপস্থিতিতেই ঘটনা ঘটে। তাদের সহযোগিতার বিষয়টিও সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে।

এই বিভাগের আরো খবর

কুষ্টিয়ায় ছিনতাইকারী আটক

কুষ্টিয়া সংবাদদাতা: কুষ্টিয়ায় ডিবি...

বিস্তারিত
বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা

রাঙ্গামাটি সংবাদদাতা: রাঙ্গামাটির...

বিস্তারিত
বরকত-রুবেলের সব সম্পত্তি ক্রোকের নির্দেশ

ফরিদপুর সংবাদদাতা: দুই হাজার কোটি...

বিস্তারিত
পুলিশের অস্ত্র অপরাধীকে দমনের জন্য: আইজিপি

নিজস্ব প্রতিবেদক: সন্ত্রাসীরা কোথাও...

বিস্তারিত
কবর থেকে তোলা হলো শিক্ষকের মরদেহ

বরগুনা সংবাদদাতা: আদালতের আদেশে...

বিস্তারিত
চসিক নির্বাচন বাতিল চেয়ে আদালতে বিএনপি

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত
সংবাদ সম্মেলন ডেকে যা বললেন নাসির-তামিমা

নিজস্ব প্রতিবেদক: বিয়ে নিয়ে নানা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *