কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানা মালিক গ্রেফতার

প্রকাশিত: ০৫:১৩, ২৪ জানুয়ারি ২০২১

আপডেট: ০৫:১৫, ২৪ জানুয়ারি ২০২১

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের কোনাবাড়ীতে নারী কর্মচারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে কারখানার মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে থানায় অভিযোগ দায়েরের পর রাতেই আওলাদ হোসেন(৪৫)নামের ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আওলাদ হোসেন কোনাবাড়ী এলাকার মৃত রমজান আলী ওরফে রনু মিয়ার ছেলে। তার মালিকানাধীন আরগান ফার্মাসিটিউক্যালস লিমিটেড নামের ঔষধ কারখানায় কাজ করতেন ভুক্তভোগী ওই নারী।

মামলার এজাহার সূত্রে জান গেছে, আরগান ফার্মাসিটিউক্যালস লিমিটেড নামে ঔষধ কারখানা দেখাশুনার জন্য ২০১০ সালে ওই নারীকে নিয়োগ দেন আওলাদ হোসেন। এরপর ওই নারী কর্মচারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল আওলাদ। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে একাধিক স্থানে বেড়াতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তাকে। এতে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিয়ের জন্য চাপ দিলে তাকে প্রাণনাশের হুমকি দেয় আওলাদ। বিষয়টি অফিসের অন্যদের জানিয়েও কোন সুরাহা পাননি তিনি।

এরপর গতকাল শনিবার বিকেলে আওলাদ হোসেনকে আসামি করে কোনাবাড়ি থাকায় মামলার করেন ভুক্তভোগী নারী। রাতে আওলাদকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, মামলা দায়েরের প্রেক্ষিতে আওলাদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রোববার সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর

বাঘাইছড়িতে ইউপি সদস্য হত্যার ঘটনায় মামলা

রাঙ্গামাটি সংবাদদাতা: রাঙ্গামাটির...

বিস্তারিত
বরকত-রুবেলের সব সম্পত্তি ক্রোকের নির্দেশ

ফরিদপুর সংবাদদাতা: দুই হাজার কোটি...

বিস্তারিত
পুলিশের অস্ত্র অপরাধীকে দমনের জন্য: আইজিপি

নিজস্ব প্রতিবেদক: সন্ত্রাসীরা কোথাও...

বিস্তারিত
কবর থেকে তোলা হলো শিক্ষকের মরদেহ

বরগুনা সংবাদদাতা: আদালতের আদেশে...

বিস্তারিত
চসিক নির্বাচন বাতিল চেয়ে আদালতে বিএনপি

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম সিটি...

বিস্তারিত
সংবাদ সম্মেলন ডেকে যা বললেন নাসির-তামিমা

নিজস্ব প্রতিবেদক: বিয়ে নিয়ে নানা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *