পিকে হালদারের সহযোগী আরো ২ জন গ্রেপ্তার

প্রকাশিত: ০৬:২৯, ২৪ জানুয়ারি ২০২১

আপডেট: ০৬:২৯, ২৪ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক: প্রশান্ত কুমার হালদার ওরফে পিকে হালদারের সংশ্লিষ্টতায় আরো দু’জনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তারা হলেন- পিপলস লিজিংয়ের চেয়ারম্যান উজ্জ্বল কুমার নন্দী ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাশেদুল হক। আজ রোববার (২৪ জানুয়ারি) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

দুদকের তলবে আজ দুপুরে সেগুনবাগিচায় সংস্থাটির কার্যালয়ে হাজির হন তারা দুজন। পরে দুদক উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বে একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করেন। পিকে হালদারের অবৈধ সম্পদ অর্জনের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে উজ্জ্বল কুমার নন্দী ও রাশেদুল হককে গ্রেপ্তার করা হয়। তাদের রমনা থানায় হস্তান্তর করা হয়েছে। আগামীকাল সোমবার সকালে আদালতে তোলা হবে।

এর আগে বৃহস্পতিবার পি কে হালদারের সহযোগী সুকুমার মৃধা ও তার মেয়ে অনিন্দিতা মৃধাকে গ্রেপ্তার করে দুদক। গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে তাদের তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে। এছাড়া গত ১৩ই জানুয়ারি পি কে হালদারের ঘনিষ্ঠ সহযোগী অবন্তিকা বড়াল এবং গত চৌঠা জানুয়ারি শংখ ব্যাপারীকে গ্রেফতার করে দুদক।

অভিযোগ আছে কয়েকটি অর্থিক প্রতিষ্ঠানের প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা টাকা লোপাট করে বিদেশে পলিয়ে গেছে প্রশান্ত কুমার হালদার। তাকে দেশে ফেরাতে এবং পাচারকরা অর্থ উদ্ধারে নানা পদক্ষেপ নিচ্ছে দুদক।

এই বিভাগের আরো খবর

পিকে হালদারের আইনজীবীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: প্রশান্ত কুমার বা...

বিস্তারিত
সরকারি ১৪টি সেবা প্রতিষ্ঠান দুর্নীতিগ্রস্ত

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য, ওয়াসাসহ...

বিস্তারিত
অর্থ আত্মসাত; রাশেদ চিশতীর জামিন স্থগিত

নিজস্ব প্রতিবেদক: প্রায় ১৬০ কোটি টাকা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *