বুধবার করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৪:৫২, ২৫ জানুয়ারি ২০২১

আপডেট: ০৭:১৯, ২৫ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক: আগামী বুধবার (২৭ জানুয়ারি) থেকে করোনার টিকাদান কার্যক্রম শুরু হবে। ওইদিন বিকালে একজন নার্সকে করোনা টিকাদানের মাধ্যমে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (সোমবার) বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের করবি হলে, কোভিড- ১৯ ভ্যাকসিন ম্যানেজমেন্ট সিস্টেম "সুরক্ষা" ওয়েব পোর্টাল ব্যবহার নিয়ে বিস্তারিত তুলে ধরার সময় এসব তথ্য জানান আইসিটি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এর পরদিন ২৮ জানুয়ারি থেকে কুর্মিটোলা হাসপাতালসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে মোট ৬৯০ জনকে করোনা টিকা দেয়া হবে। এছাড়া দেশব্যাপী ৮ই ফেব্রুয়ারি থেকে এই কার্যক্রম শুরু হবে বলেও জানানো হয়।

টিকা নিতে আগ্রহীদের অনলাইনে নিবন্ধন করে নিতে হবে। এজন্য আগামী ২৭শে জনুয়ারি বিকেল থেকে ওয়েব পোর্টালে প্রবেশ করে এই টিকা নিতে নিবন্ধন করতে পারবেন নাগরিকরা।

ইতিমধ্যে ভারত সরকারের শুভেচ্ছা উপহার ২০ লাখ ভ্যাকসিন দেশে এসে পৌঁছেছে এছাড়া আজকে এসে পৌঁছেছে আরো ৫০ লাখ ডোজ করোনা টিকা।

এই বিভাগের আরো খবর

পিলখানার শহীদদের স্মরণে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক: পিলখানার শহীদদের...

বিস্তারিত
লেখক মুশতাকের মৃত্যু; শাহবাগে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: কারাবন্দি অবস্থায়...

বিস্তারিত
কাল প্রথমবার পালিত হবে পরিসংখ্যান দিবস

নিজস্ব সংবাদদাতা: প্রথমবারের মতো...

বিস্তারিত
আমদানির পরও চালের দাম ঊর্ধ্বমুখী

নিজস্ব প্রতিবেদক: সরকারের কোন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *