কক্সবাজারে ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার তিন পুলিশ রিমান্ডে

প্রকাশিত: ০৬:৫৮, ০২ মার্চ ২০২১

আপডেট: ০৭:০৫, ০২ মার্চ ২০২১

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারে অস্ত্রের মুখে এক নারীর তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে এসআইসহ তিন পুলিশ সদস্যকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। আজ (মঙ্গলবার) বিকেলে তাদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। তিন পুলিশ সদস্য হলেন, কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক নূরুল হুদা, কনস্টেবল মুমিনুল মামুন ও মামুন মোল্লা।

এর আগে গ্রেফতার তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা রেকর্ড করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা গেছে, সোমবার বিকালে তিন পুলিশ সদস্য সাদা পোশাকে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার ব্যবসায়ী রিয়াজ আহমেদের বাড়িতে গিয়ে তার স্ত্রী রোজিনা আখতারকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই করে। চলে আসার সময় রোজিনা আখতার চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। এসময় পালানোর চেষ্টাকালে এক পুলিশ সদস্যকে আটক করে লোকজন। তবে অন্য দু’জন পালিয়ে যায়। পরে ৯৯৯ এ কল দিলে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের একটি দল ওই পুলিশ সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। পরবর্তিতে তার স্বীকারোক্তি অনুযায়ী অন্য দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।

ছিনতাইয়ের শিকার রোজিনা খাতুনের স্বামী রিয়াজ আহমেদ জানান, ব্যবসায়ীক কাজে তার স্ত্রী আত্মীয়স্বজনের কাছ থেকে তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ীতে রাখেন। সোমবার সাদা পোশাকধারী পাঁচ জনের একটি দল বাসায় ঢুকে তার স্ত্রীকে মারধর করে পিস্তল ঠেকিয়ে টাকাগুলো ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজনের সহযোগিতায় ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি সদর মডেল থানা পুলিশকে জানানো হয় এবং ঘটনাস্থলে আটককৃত একজনকে পুলিশে সোপর্দ করা হয়। এছাড়া এ ঘটনায় আহত রোজিনাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম জানান, ভুক্তভোগী রোজিনা আখতারের এজাহার মতে দ্রুত বিচার আইনে মামলা রেকর্ড করা হয়েছে। তিন পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। 

কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান, এই ঘটনায় গ্রেফতার তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া জড়িত সকলের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর

পেনশনের টাকায় পাঠাগার

রাজশাহী সংবাদদাতা: পেনশনের টাকায়...

বিস্তারিত
পানিতে লবনাক্ত বাড়ায় আতঙ্কিত কৃষকরা

ন্যাশনাল ডেস্ক: হঠাৎ করেই লবনাক্ত হয়ে...

বিস্তারিত
সিরাজগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের...

বিস্তারিত
লৌহজংয়ে ১০০ মণ জাটকা জব্দ

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের...

বিস্তারিত
লালমনিরহাটে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৫

লালমনিরহাট সংবাদদাতা: লালমনিরহাট...

বিস্তারিত
ঝালকাঠিতে বেড়েছে ডায়রিয়ার প্রকোপ 

ঝালকাঠি সংবাদদাতা: হঠাৎ করে আবারো...

বিস্তারিত
সচেতন না হলে করোনা নির্মূল হবে না: ইকবালুর রহিম

দিনাজপুর সংবাদদাতা: মানুষ যদি সচেতন...

বিস্তারিত
সিরাজগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা

সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *