অর্থমন্ত্রীর বক্তব্যে ওয়েজবোর্ড গঠনের পথ বন্ধ হয়নি আপডেট: ০৯:১৮, ০৯ আগস্ট ২০১৭

টাঙ্গাইল প্রতিনিধি: অর্থমন্ত্রীর বক্তব্যে ওয়েজবোর্ড গঠনের পথ বন্ধ হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রীর নির্দেশে সাংবাদিকদের ৯ম ওয়েজবোর্ডের চেয়ারম্যান নিয়োগসহ ৮০ ভাগ কার্যক্রম ইতিমধ্যে শেষ হয়েছে। তবে ওয়েজবোর্ডের সভায় এ পর্যন্ত মালিক প্রতিনিধিরা উপস্থিত না থাকায় বিষয়টি চূড়ান্ত করা সম্ভব হচ্ছে না।

আজ বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চারলেনের কাজ পরিদর্শনের সময় রাবনা বাইপাসে সাংবাদিকদের তিনি এসব কথা জানান। গতকাল মঙ্গলবার সচিবালয়ে নিউজ পেপারস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) এর সঙ্গে এক বৈঠক শেষে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছিলেন, সাংবাদিকদের জন্য ওয়েজ বোর্ড অপ্রয়োজনীয়। সরকারি চাকরিজীবীদের তুলনায় সাংবাদিকদের ওয়েজ বোর্ডের বেতন বেশি। সুতরাং ওয়েজ বোর্ড রাখাটা অপ্রয়োজনীয়।

সড়ক-মহাসড়ক মেরামতের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দীর্ঘদিনের টানা বর্ষণের কারণে সড়ক-মহাসড়কের বিভিন্ন স্থানে খানা-খন্দকের সৃষ্টি হওয়ায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে। ঈদুল আজহাকে সামনে রেখে আগামী ১০ দিনের মধ্যে মহাসড়কের সব ধরনের সংস্কার কাজ শেষ করা হবে, যাতে ঈদের আগে ও পরে ঘরমুখো মানুষ নির্বিঘ্নে যাতায়াত করতে পারে। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নূরে আলম, ঢাকা টাঙ্গাইল মহাসড়ক চার লেন উন্নীতকরণ প্রকল্প পরিচালক জিকরুল হাসান, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খানসহ সংশ্লিষ্ট বিভাগের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Publisher : .