ঢাকা, রবিবার, ২৪ জুন ২০১৮, ১০ আষাঢ় ১৪২৫

2018-06-22

, ৮ শাউয়াল ১৪৩৯

স্প্যানিশ সুপার কাপ ফুটবলে রাতে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ০৮:৩৪ , ১৩ আগস্ট ২০১৭ আপডেট: ০৮:৩৪ , ১৩ আগস্ট ২০১৭

ক্রীড়া ডেস্ক: স্প্যানিশ সুপার কাপ ফুটবলে রাতে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। গতমাসে যুক্তরাষ্ট্রে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে হারিয়েছিলো বার্সেলোনা। সুপার কাপের প্রথম পর্বের ম্যাচে আজ রোনালদো, বেনজিমা ও বেলের সাথে লড়াই হবে মেসি ও সুয়ারেজের।

নতুন কোচের তত্ত্বাবধানে এবং নেইমার বিহীন বার্সেলোনাকে খেলতে হবে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা রিয়াল মাদ্রিদের বিপক্ষে। তবে, নিজেদের গুছিয়ে নিয়ে জয় দিয়ে প্রথম পর্বের ম্যাচে এগিয়ে থাকতে চায় বার্সেলোনা।

অন্যদিকে, ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ইতিমধ্যে একটি শিরোপা জেতা রিয়াল মাদ্রিদ সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চায। সেভাবেই শিষ্যদের তৈরী করেছেন কোচ জিদান। ন্যু ক্যাম্প স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায়।

এই বিভাগের আরো খবর

বিশ্বকাপ ফুটবলে আজকের খেলা

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ ফুটবলে এইচ গ্রুপের শীর্ষে থাকা দুই দল জাপান ও সেনেগাল মুখোমুখি হচ্ছে আজ। হিসেব অনুযায়ী জমজমাট লড়াই হওয়ারই কথা।...

বিশ্বকাপ ফুটবলে আজকের খেলা

স্পোর্টস রিপোর্টার: বিশ্বকাপ ফুটবলে ‘এফ’ গ্রুপের ম্যাচে আজ দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে শক্তিশালী মেক্সিকো। এই ম্যাচে জয় পেলেই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is