সাংবাদিকদের ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কিছু নেই- তথ্যমন্ত্রী

প্রকাশিত: ০৭:৩৩, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০৮:১৪, ১৬ সেপ্টেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক নেতারা বলেছেন, কোন যৌক্তিক কারণ ছাড়া তাদের ব্যাংকের হিসেব চাওয়া মানহানিকর। ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় এঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন তারা। তবে অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেছেন, এতে সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কারণ নাই। 

আজ (বৃহষ্পতিবার) জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের জন্য সংগঠনের পক্ষ থেকে নেয়া বিভিন্ন পদক্ষেপ, করনীয়সহ বার্ষিক আয়-ব্যায়ের হিসেব তুলে ধরা হয়। 

আলোচনায় অংশ নিয়ে সাংবাদিক নেতারা বলেন, কোন যৌক্তিকতা ছাড়া ব্যাংকের হিসাব তলবের বিষয়টি মানহানির সামিল , এই পদক্ষেপের তীব্র নিন্দা জানান তারা। সাংবাদিকদের সাথে সরকারের বৈরী সম্পর্ক সৃষ্টির জন্য কারা নেপথ্যে কাজ করছে তাদের খুঁজে বের করারও দাবি জানান এই নেতারা। 

এসময় সাংবাদিকদের বিভিন্ন অভিযোগ ও দাবির বিষয় নিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেন, সাংবাদিকদের সঙ্গে আলোচনা করে গণমাধ্যমের বিশৃঙ্খলা দূর করতে কাজ করছে সরকার। সাংবাদিক নেতাদের ব্যাংক হিসেব তলব নিয়ে উদ্বেগের কোন কারণ নেই। 

অনুষ্ঠানে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের অবদান তুলে ধরে বলেন, বতমান সরকার গণমাধ্যমবান্ধব।

FEJ/MSI

এই বিভাগের আরো খবর

উস্কানিতে বিএনপি-জামাত জড়িত: তথ্যমন্ত্রী

চট্টগ্রাম সংবাদদাতা: কুমিল্লাসহ...

বিস্তারিত
‘আওয়ামী লীগের ফাঁদে পা দেবে না বিএনপি’

চট্টগ্রাম সংবাদদাতা: আওয়ামী লীগের...

বিস্তারিত
উস্কানিদাতাদের খুঁজে বের করা হবে- কাদের

নিজস্ব সংবাদদাতা: দেশে সম্প্রীতি...

বিস্তারিত
বিএনপি মেগা মিথ্যাচারে নেমেছে- কাদের 

নিজস্ব প্রতিবেদক: বিএনপির শাসনামলে...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *