ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-23

, ১৮ রমজান ১৪৪০

ভারতে আটক বাংলাদেশি জঙ্গিদের খোঁজখবর রাখছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০৯:১৭ , ১৯ আগস্ট ২০১৭ আপডেট: ০৯:১৭ , ১৯ আগস্ট ২০১৭

নিজস্ব প্রতিবেদক: ভারতে আটক হওয়া বাংলাদেশি জঙ্গিদের ব্যাপারেও সরকার খোঁজখবর রাখছে বলে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে কমলাপুর বিআরটিসি বাস ডিপোর মাঠে শ্রমিক লীগ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেওয়া শষে একথা জানান তিনি।

ভারতে আটক জঙ্গি আব্দুল্লাহকে ভারতের আইন অনুযায়ী বিচার করা হবে, তবে প্রয়োজন হলে বাংলাদেশে আনা হবে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ভারত আমাদের পার্শ্ববর্তী দেশ হওয়ায় অনেক সময় অনেক জঙ্গি সেখানে গিয়ে অবস্থান করে কিংবা ভারত থেকেও এখানে এসে অবস্থান নেয়। আমাদের যাকে ধরা হয়েছে, সেই দেশের আইন অনুযায়ী তাদের বিচার হবে। আমরা যথাসময় তাকে আমাদের প্রয়োজনে ফিরিয়ে নিয়ে আসতে পারবো, তেমন চুক্তি আমাদের সঙ্গে রয়েছে।”

মন্ত্রী বলেন, “সঠিক ও নির্ভুল তদন্তের স্বার্থেই হলি আর্টিজানের চার্জশিট দিতে দেরি হচ্ছে। পাশাপাশি খুব দ্রুত আদালতে চার্জশিট দাখিল করে এই মামলার বিচারিক কাজ শুরু করা হবে।

এই বিভাগের আরো খবর

ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির তৃতীয় দিনেও ভিড় 

নিজস্ব প্রতিবেদক: ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির তৃতীয় দিনেও রাজধানীর বিভিন্ন রেল স্টেশনে ভিড় করছেন টিকেট প্রত্যাশীরা। আজ দেয়া...

বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে। দেশে শান্তি শৃঙ্খলা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is