সাম্প্রদায়িক গোষ্ঠী এখনো তৎপর- কৃষিমন্ত্রী

প্রকাশিত: ০৫:১৭, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ০৫:১৭, ১৪ অক্টোবর ২০২১

টাঙ্গাইল সংবাদদাতা: কৃষিমন্ত্রী মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেছেন, দুর্গাপূজা কেন্দ্র করে যারা অপপ্রয়াস চালাচ্ছে, অস্থিতিশীলতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে চাচ্ছে, তাদেরকে কঠোরভাবে মোকাবিলা করা হবে। তাদের অপপ্রয়াস ব্যর্থ হবে। আজ বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) টাঙ্গাইলের ধনবাড়ীতে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে সানতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। 

এসময় ধনবাড়ী উপজেলার স্থানীয় কর্মকর্তা ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কৃষিমন্ত্রী বলেন, দেশে কিছু দল আছে যারা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে, রাষ্ট্র ক্ষমতা দখল করতে চায় ও অর্থ-বিত্ত অর্জন করতে চায়। এই সাম্প্রদায়িক শক্তি বার বার বাংলাদেশের ধর্মীয় সম্প্রীতির উপর আঘাত করেছে ও শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করেছে। মুক্তিযুদ্ধের সময় ধর্মের নামে লাখ লাখ মানুষকে হত্যা করেছিল।

আব্দুর রাজ্জাক বলেন, এই সাম্প্রদায়িক গোষ্ঠী এখনও বাংলাদেশে তৎপর। এখনও তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করে। তাই সবাইকে সজাগ থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

কুমিল্লার ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইন অনুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে বলেও জানান কৃষিমন্ত্রী। তিনি আরও বলেন, কুমিল্লার ঘটনাটি একটি বিচ্ছিন্ন ঘটনা। সার্বিকভাবে সারাদেশে অত্যন্ত উৎসাহ-উদ্দীপনায় দুর্গোৎসব পালিত হচ্ছে।

MHR/MSI

এই বিভাগের আরো খবর

'যুব সমাজ রক্ষায় খেলাধুলার বিকল্প নেই'

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুর ৪ আসনের...

বিস্তারিত
‘বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইছে’ 

নিজস্ব প্রতিবেদক: দেশের উন্নয়ন ও...

বিস্তারিত
৮ দিনের কর্মসূচি দিয়েছে বিএনপি 

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার...

বিস্তারিত
সারাদেশে জেলা প্রশাসকদের বিএনপি’র স্মারকলিপি 

ডেস্ক প্রতিবেদন: খালেদা জিয়ার মুক্তি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *