শরীয়তপুরে নির্বাচনী সহিংসতায় আহত ২০ 

প্রকাশিত: ১০:৪০, ১৪ নভেম্বর ২০২১

আপডেট: ১০:৪০, ১৪ নভেম্বর ২০২১

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডে বিজয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ২০ জন আহত হয়েছে। 


রোববার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে ওই ওয়ার্ডের খিলগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


গুরুতর আহতরা হলেন রেজাউল হক ব্যাপারী (৪৫), ইমরান মাদবর (৩২) ইদুল কোতোয়াল (১৮), সবুজ মুন্সী (৩০), ফয়সাল মুন্সী (২২)। 
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারণ সদস্য আলী আজগর খাঁ (মোরগ মার্কা) ও মতিউর রহমান ছৈয়াল (তালা মার্কা) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে আলী আজগর খাঁ বিজয়ী হন। আর পরাজিত হন মতিউর রহমান ছৈয়াল।


এদিকে জয়-পরাজয় নিয়ে উভয়পক্ষের লোকজন দুই দলে বিভক্ত হয়ে কীর্তিনাশা নদীর পাড় খিলগাঁও গ্রামের জলিল খাঁ ও সিকদারের ইটভাটায় দু’পক্ষের কয়েকশ লোক ধাওয়া-পাল্টা ধাওয়া করে। পরে টেঁটা, ইট, রামদা, বোমা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় অন্তত ২০ জন আহত হয়েছে।


খবর পয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। বাঁকিদের বিভিন্ন চিকিৎসা কেন্দ্র থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।


 

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...