প্রিয়াংকা-নিকের বিচ্ছেদের গুঞ্জন!

প্রকাশিত: ১১:৫৫, ২৩ নভেম্বর ২০২১

আপডেট: ১১:৫৫, ২৩ নভেম্বর ২০২১

বিনোদন ডেস্ক: হঠাৎ করেই নাম পরিবর্তন করে আলোচনায় বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী নিজের নামের পাশে জুড়ে দিয়েছিলেন তিনি। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে পাওয়া যেত প্রিয়ঙ্কা চোপড়া জোনাস নামে। তবে হঠাৎ করেই স্বামীর পদবী বাদ দিয়ে নিজের নামে ফিরে গেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন এই নায়িকা। মাঝে মধ্যেই স্বামীকে নিয়ে প্রেমের বার্তাও দেন। এরকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল যে হঠাৎ করেই স্বামীর পদবী বাদ দিয়ে নিজের নামে ফিরে গেছেন অভিনেত্রী। ভক্ত অনুরাগীদের মনে প্রশ্ন, হঠাৎ এই নাম পরিবর্তন কেন?

কয়েক মাস কয়েক আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু তাঁর এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে ইনস্টাগ্রাম এবং টুইটারে নিজের নাম পরিবর্তন করেছিলেন। তবে কি প্রিয়াঙ্কাও সেই ইঙ্গিতই দিচ্ছেন? বলিউড তারকা এবং আমেরিকার গায়কের বিয়েও কি ভাঙার পথে?

ভক্তরা এরইমধ্যে টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছে। করছেন নানা প্রশ্ন। তবে বিবাহ বিচ্ছেদের খবরকে ভুয়া বলে দাবি করেছেন প্রিঙ্কার মা। ভুয়া তথ্য না রটাতে অনুরোধ করেছেন তিনি।

MHR/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...