৮ দিনের কর্মসূচি দিয়েছে বিএনপি 

প্রকাশিত: ০৬:৫৪, ২৪ নভেম্বর ২০২১

আপডেট: ০৯:০২, ২৪ নভেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বৃহস্পতিবার (২৫শে নভেম্বর) থেকে ৮ দিনব্যাপি কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বুধবার (২৪ শে নভেম্বর) দুপুরে দলের নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি অভিযোগ করেন, সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এর আগে জেলা প্রশাসক বরাবর স্বারকলিপি দেয় বিএনপি। 
নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বুধবার দুপুরে যৌথ সভার আয়োজন করে বিএনপি। সভা শেষে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় খালেদা জিয়া। সরকার চাইলে এই মূহুতেই তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে পারে। কিন্তু তারা ৩ বছর কোন চিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।
এসময়, খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা দেয়ার সুযোগের দাবিতে কর্মসূচি ঘোষণা করেন মির্জা ফখরুল।
এর আগে, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার দাবিতে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দেয় বিএনপি’র নেতাকর্মীরা। এসময় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দাবি না মানলে দেশের মানুষ বসে থাকবেনা।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলায় জেলায় স্মারকলিপি দিয়েছে বিএনপি। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন নেতাকর্র্মীরা।

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...