নাটোরে সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত

প্রকাশিত: ০৩:৩৬, ২৭ নভেম্বর ২০২১

আপডেট: ০৩:৩৬, ২৭ নভেম্বর ২০২১

নাটোর সংবাদদাতা: নাটোরে আলাদা সড়ক দুর্ঘটনায় দু'জন নিহত হয়েছে। আজ (শনিবার) সকালে সিংড়া উপজেলার ছাতারদিঘীতে এবং গুরুদাসপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শামসুর রহমান ও মজনু আলী। এসময় আহত হয়েছেন শুকুর আলী নামের আরো একজন। 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী জানান, আজ (শনিবার) সকালে উপজেলার কুমিড়ায় রাস্তা পার হতে গিয়ে একটি জিপের ধাক্কায় শামসুর রহমান নামে একজন গুরুতর আহত হয়। পরে তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় চালটকে আটক করেছে পুলিশ।

এদিকে, গুরুদাসপুরে মোটরসাইকেলের ধাক্কায় মজনু আলী নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। আজ (শনিবার) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

স্থানীয়রা জানায়, গতকাল (শুক্রবার) রাতে নাটোরের নয়াবাজার থেকে গুরুদাসপুর মূখী একটি মোটরসাইকেল দেবদার মোড় নামকস্থানে মজনু আলী ও শুকুর আলীকে ধাক্কা দেয়। এতে গুরুতর আগত হন তারা। প্রথমে স্থানীয়রা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মজনু আলী মারা যান। অপরদিকে শুকুর আলীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গছে।

SAS/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...