শরীয়তপুরে রাজ্জাক হত্যায় জড়িতদের দ্রুত বিচার দাবি

প্রকাশিত: ০৬:১৯, ২৭ নভেম্বর ২০২১

আপডেট: ০৬:১৯, ২৭ নভেম্বর ২০২১

শরীয়তপুর সংবাদদাতা: শরীয়তপুর সদর উপজেলার নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগ নেতা রাজ্জাক মোল্লার মৃত্যুর ঘটনায় দ্রুত বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন স্বজনরা। আজ শনিবার (২৭শে নভেম্বর) বেলা ১২টায় রাজ্জাকের বাড়িতে সংবাদ সম্মেলন করে তার মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানান স্থানীয়রা।

সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী আসমা আক্তার অভিযোগ করেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থক হওয়ায় রাজ্জাক মোল্লাকে কুপিয়ে আহত করে বিজয়ী স্বতন্ত্র প্রাথীর সমর্থকরা।

এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচার দাবি করেন নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা। এর আগে, সকালে নিহতের পরিবার ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, পালং মডেল থানার ওসি আক্তারসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা। 

এর আগে শুক্রবার (২৬শে নভেম্বর) ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

গত ৭ই নভেম্বর রাতে আংগারিয়া ইউনিয়নের চর যাদবপুর পাকার মাথা এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আসমা আক্তারেরর লোকজনের সঙ্গে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারের সমর্থকদের সংঘর্ষ ঘটে।

এতে আসমা আক্তারের সমর্থক আওয়ামী লীগ কর্মী আব্দুর রজ্জাক গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।

গত ১১ই নভেম্বর আংগারিয়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার জয় লাভ করেন। মৃত আব্দুর রাজ্জাক মোল্লা ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড চরযাদবপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

MBK/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...