ট্রেনের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের

প্রকাশিত: ০৮:৩২, ০৫ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৮:৩২, ০৫ ডিসেম্বর ২০২১

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরার খানাবাড়িতে রেলক্রসিং  পার হওয়ার সময় উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এসময় ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। আজ রোববার (০৫ই ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মির্জানগর ইউনিয়নের খানাবাড়ী রেলস্টেশনের পূর্বপাশের রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের নাম আমান উল্লাহ (২৫)। তিনি উত্তর মির্জানগরের আবদুর রশিদের ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকাল ১১টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটি রায়পুরা উপজেলার খানাবাড়ি স্টেশন এলাকা অতিক্রম করার সময় ব্যাটারিচালিত অটোরিকশাটি খানাবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের রেলক্রসিং দিয়ে রেললাইন পার হচ্ছিল। এসময় অটোরিকশার সঙ্গে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লাগে এবং এটি দুমড়ে-মুচড়ে গিয়ে ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে চলমান ট্রেনটি কিছুদূর যাওয়ার পর থামে এবং দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার কিছু অংশ ট্রেনের ইঞ্জিনের নিচ থেকে বের করে আনা হয়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় আমান উল্লাহকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদি জানান, খানাবাড়ি রেল স্টেশনের পাশের রেলক্রসিং দিয়ে অটোরিকশা পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ওই অটোরিকশার চালক নিহত হয়। এ ঘটনার পর উপকূল এক্সপ্রেস ট্রেনটি ঘটনাস্থলে আধাঘণ্টা থেমেছিল। মরদেহ তার বাড়িতে রাখা আছে।

MHS/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...