নাসিক নির্বাচন সুষ্ঠু হবে- রিটার্নিং অফিসার

প্রকাশিত: ০৪:৪১, ০৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৪:৪১, ০৬ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও গ্রহণযোগ্য হবে বলে আশা করছেন ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রির্টানিং অফিসার মাহফুজা আক্তার। আজ সোমবার (৬ই ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা জানান। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমান। 

মাহফুজা আক্তার জানান, নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনে ৫ লাখ ১৭ হাজার ভোটার রয়েছে। ২৭টি ওয়ার্ডে ১শ’ ৯০টি ভোট কেন্দ্র স্থাপন করা হবে। প্রতিটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিৎ মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হবে। আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুলিশ-র‌্যাব-বিজিবি মোতায়েন করা হবে। আগামী ২৮ ডিসেম্বর প্রতীক বরাদ্ধ দেয়ার পর প্রচার-প্রচারণা চালাতে পারবেন প্রার্থীরা। 

প্রার্থীদের প্রচার প্রচারণায় নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে। রাত ৮টার পর কোন প্রকার মাইক ব্যবহার করা যাবে না। এসময় রির্টানিং অফিসার তার অধীনস্থ কর্মকর্তদের যথাযথ দায়িত্ব পালনের নির্দেশ দেন এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। প্রতিটি কেন্দ্রে দু'দিন করে ইভিএমে ভোট প্রদানে প্রশিক্ষণ দেয়া হবে বলেও জানান তিনি।

MNU/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...