তজুমদ্দিনে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ০৫:০৩, ০৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৫:০৩, ০৬ ডিসেম্বর ২০২১

ভোলা সংবাদদাতা: ভোলার তজুমদ্দিনে হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর। সোমবার (৬ই ডিসেম্বর) দুপুরে উপজেলা অডিটরিয়মে ৩০টি হতদরিদ্র অসহায় পরিবারকে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা ও ৬০ বান্ডেল ঢেউটিন এবং মৎস্যজীবী গ্রাম সমিতির সহায় সম্বলহীন ৩৮ জন মৎস্যজীবীর মাঝে এককালীন আর্থিক সহায়তার নগদ চেক বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। 

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণ, মেট্রো রেল নির্মাণের মতো সব মেগা প্রকল্পের পাশাপাশি মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। এছাড়া  শতভাগ বিদ্যুতায়ন, প্রতিটি মানুষের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দেওয়া, শক্ত অর্থনীতি তৈরি করা, শতভাগ শিক্ষার হার অর্জন করা, দারিদ্র্য নির্মূল করতেও কাজ করছে সরকার।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান ও উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন।

MBK/MSI

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...