কসমো কনজুমার প্রোডাক্টস'র বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮:০৬, ০৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ০৮:২৩, ০৬ ডিসেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক: দেশের অন্যতম ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান কসমো কনজুমার প্রোডাক্টস লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ই ডিসেম্বর সোমবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে দিনব্যাপী এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সারাদেশ থেকে বিক্রয় ম্যানেজার ও বিক্রয়কর্মীরা এতে অংশ নেন।
 
অনুষ্ঠানে কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার বলেন, ১৯৯৭ সালে রপ্তানিমুখী গার্মেন্টস এক্সেসরিজ ও প্যাকেজিং শিল্প দিয়ে যাত্রা শুরু করা কসমো গ্রুপ আজ দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ। ব্যবসায়িক সততা, অঙ্গীকার, দৃঢ়তা, সময়নিষ্ঠা এবং সুষ্ঠু প্রতিযোগিতার মনোভাবের কারনে দেশে এবং বিদেশে সুনাম অর্জন করেছে। তিনি বলেন, সাম্প্রতিক বছরগুলোতে কসমো গ্রুপ ভোগ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকরণ করছে। পণ্যের গুনগত মান এবং প্রতিযোগিতামূলক মূল্যের কারণে কসমো কনজুমার প্রোডাক্টস'র একেকটি পণ্য ব্র্যান্ডে পরিণত হচ্ছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিভিশনাল সেলস ম্যানেজার-সাউথ জোন মির্জা মিজানুর রহমান, নর্থ জোনের ডিভিশনাল ম্যানেজার মোঃ আসাদুজ্জামান, কুমিল্লা জোনের ডিভিশনাল ম্যানেজার আলমগীর ফিরোজ শামীম, রাজশাহী এবং নাটোর জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ আলমগীর হোসেন, কুষ্টিয়া জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ রোনাস আহমেদ, কুমিল্লা জোনের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ বিশারত আলী, বরিশাল জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ হুমায়ূন কবির এবং ফরিদপুর জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ মিশাদুর রহমানসহ কসমো গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা।
 
দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে সেরা বিক্রয়কর্মীদের সম্মাননা দেয়া হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন চট্টগ্রাম ও কক্সবাজারের শিল্পীরা।
 

BDB/BDB

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...