নারায়ণগঞ্জ শহরে বহিরাগতরা নিষিদ্ধ

প্রকাশিত: ১২:৩৩, ১৫ জানুয়ারি ২০২২

আপডেট: ০৭:৪৮, ১৫ জানুয়ারি ২০২২

নিজস্ব প্রতিবেদক: নতুন মেয়র নির্বাচনে ভোট দেয়ার অপেক্ষায় নারায়ণগঞ্জ নগরবাসী। গত মধ্যরাতেই প্রচারণা শেষ হয়েছে। ভোটের দিনের প্রস্তুতি নিচ্ছেন প্রার্থীরা। কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, নির্বাচনী কর্মকর্তা ও প্রশাসন বৈঠক করে শেষ মুহূর্তের প্রস্তুতি সেরেছেন। পুলিশ,  র‍্যাব সদস্যদের পাশাপাশি নগরীতে দায়িত্ব পালন করছে বিজিবির সদস্য। স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার আবারও তার নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির অভিযোগ করেছেন সাংবাদিকদের কাছে।

নারায়ণগঞ্জ সিটি কপোরেশন নির্বাচনে ভোটের দিনের প্রস্তুতি নিতে ব্যস্ত সময় পার করছেন নির্বাচন সংশ্লিষ্টরা। নগরীর পুলিশ লাইন মাঠে নির্বাচনের সার্বিক নিরাপত্তা বিষয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ প্রসাশন। এসময় নারায়ণগঞ্জ পুলিশ সুপার জানান প্রতিটি ওয়ার্ডে একটি করে মোবাইল টিম কাজ করবে। প্রতি কেন্দ্রে থাকবে  র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যের সমন্বয়ে ২০ থেকে ২৫ জনের দল। 

ভোটের সব উপকরণ কেন্দ্রে পৌঁছানো শুরু হয়েছে। ভোট সুষ্ঠু করার জন্য প্রার্থীসহ সবার সহযোগিতা চেয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা। 

এদিকে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার তার বাসভবনে সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন এখনও তার নেতাকর্মীদের আটক করা হচ্ছে। 

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এদিন ব্যস্ত ছিলেন তার কর্মীদের ভোটের দিনের দায়িত্ব বন্টন নিয়ে। 
 

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *

loading...
loading...