ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-23

, ১৮ রমজান ১৪৪০

বিমানবন্দর রেলস্টেশনে যাত্রীছাউনি ভেঙে আহত ৮

প্রকাশিত: ১০:১০ , ০১ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ১০:১০ , ০১ সেপ্টেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে একটি যাত্রীছাউনি ভেঙে চলন্ত ট্রেনের উপর পড়ায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

এতে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চল রুটের রেল যোগাযোগ সাময়িকভাবে বন্ধ ছিলো। এ দুর্ঘটনার ফলে ট্রেনের ছাদে বসে থাকা যাত্রীদের কেউ কেউ পড়ে গিয়ে আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টার পরে এ দুর্ঘটনা ঘটে। আহত আট যাত্রীর মধ্যে তিনজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রেলওয়ে পুলিশ জানিয়েছে, বিমানবন্দর রেলস্টেশনে অতিরিক্ত যাত্রী অবস্থান নেয়ায় জায়গা সংকুলান না হওয়ায় অনেকেই স্টেশনের যাত্রীছাউনির ওপর অবস্থান নেয়।

এতে একপর্যায়ে ভেঙে পড়ে যাত্রীছাউনি। এ সময় পার্বতীপুর থেকে ঢাকাগামী স্পেশাল সার্ভিসের একটি ট্রেনের ছাদে থাকা বেশ কয়েকজন যাত্রী ধাক্কা খেয়ে পড়ে যান।

যোগাযোগ করা হলে রেলওয়ে পুলিশের বিমানবন্দর ফাঁড়ির আইসি এএসআই আলী আকবর বলেন, "রেলস্টেশনের যাত্রীছাউনি ভেঙে পড়েনি, হেলে পড়েছে। কিছু যাত্রী নিষেধাজ্ঞা না মেনে যাত্রী ছাউনির ওপরে অবস্থান নেওয়ায় ছাউনি হেলে পড়ে।"

একই সময় পার্বতীপুর থেকে আসা স্পেশাল সার্ভিসের ট্রেনের ছাদে অবস্থান নেয়া যাত্রীরা হেলে পড়া যাত্রীছাউনির সঙ্গে ধাক্কা খেয়ে বেশ ক’জন পড়ে যায়। এতে আহত হন সাত-আটজন। তাদের তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ রেলওয়ে পুলিশের সহকারী সুপার (ঢাকা) উমর ফারুক জানান, চলন্ত ট্রেনের উপর যাত্রী ছাউনি হেলে পড়ায় আহত হয়েছে কয়েকজন। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। সেখানে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

যাত্রীছাউনি সরিয়ে নেওয়ার পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণ অঞ্চলের ট্রেন চলাচল পুনরায় চালু করা হয় বলে তিনি জানান।
 

এই বিভাগের আরো খবর

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

দুবাইয়ে বিমান বিধ্বস্তে নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাই বিমানবন্দরে এক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত চারজন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনই ব্রিটিশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is