ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

শেষ সময়ে পশুশূন্য রাজধানীর কোরবানির হাট, হতাশ ক্রেতারা

প্রকাশিত: ১১:৩৩ , ০২ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ১১:৩৩ , ০২ সেপ্টেম্বর ২০১৭

নিজস্ব প্রতিবেদক: শেষ সময়ে পশুশূন্য হয়ে পড়ে রাজধানীর কোরবানির হাটগুলো। গভীর রাত পর্যন্ত ক্রেতারা বিভিন্ন হাটে ছোটাছুটি করেও পাননি কাঙ্ক্ষিত গরু। যে দু-একটা পশু হাটে ছিল সেগুলোও বিক্রি হয়েছে চড়া দামে। তবে শেষ সময়ে ক্রেতারা হতাশ হলেও ভালো দাম পেয়ে খুশি বিক্রেতারা।

রাত বাড়ার সাথে সাথে রাজধানীর কোরবানির পশুর হাটগুলোতে বাড়তে থাকে শেষ সময়ের ক্রেতাদের ভিড়। চাহিদা অনুযায়ী পশুর খোঁজে ছুটতে থাকেন এক হাট থেকে অন্য হাটে। তবুও অনেকের মেলেনি কাঙ্ক্ষিত পশুটি।

ভোররাত পর্যন্ত কোরবানির পশু না পেয়ে অনেক ক্রেতাই হতাশ হয়েছেন। তবে শেষ সময়ে ভালো দাম পেয়ে খুশি বিক্রেতারা।

কিন্তু একজন ক্রেতা বলেন, "বাজারের অবস্থা দেখে আমি খুবই হতাশ। গতকাল এখানে যে-গরুটার দাম ৫০,০০০ টাকা দেখে গেছি, আজ সেটা কিনলাম ৭২,০০০ টাকা দিয়ে।"

রাজধানীতে একটি স্থায়ীসহ ২৩টি অস্থায়ী পশুর হাটে বিক্রি হয়েছে কোরবানির পশু। গত কয়েকদিন হাটে পর্যাপ্ত গরু থাকলেও ঈদের আগের দিন সন্ধ্যার পর পরই অনেকটা  গরু শূন্য হয়ে পড়ে কোরবানির হাটগুলো।

তবে শেষ সময়ে পশু সংকটের কারণ জানাতে পারেননি ব্যবসায়ীরা।   
 

এই বিভাগের আরো খবর

ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির চতুর্থ দিনেও ভিড় 

নিজস্ব প্রতিবেদক: ঈদযাত্রায় ট্রেনের আগাম টিকেট বিক্রির চতুর্থ দিনেও রাজধানীর বিভিন্ন রেল স্টেশনে ভিড় করছেন টিকেট প্রত্যাশীরা। আজ দেয়া...

বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে। দেশে শান্তি শৃঙ্খলা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is