ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

এশিয়া কাপ শুরুর আগেই সংস্কার শেষ হবে ভাসানী হকি স্টেডিয়ামের

প্রকাশিত: ০৩:১৪ , ২৩ সেপ্টেম্বর ২০১৭ আপডেট: ০৩:১৪ , ২৩ সেপ্টেম্বর ২০১৭

ক্রীড়া প্রতিবেদক: এশিয়া কাপ শুরুর আগেই নির্ধারিত সময়ের মধ্যে মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামের সংস্কারের সব কাজ শেষ হবে। অন্যদিকে এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর থাকার হোটেলও চুড়ান্ত করা হয়েছে।

আগামী ৯ অক্টোবরের মধ্যে সব দল ঢাকায় এসে পৌঁছাবে। টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি মামুনুর রশিদ সাংবাদিকদের এসব কথা জানান।

মূলত ফ্লাডলাইট ও এলইডি স্কোর বোর্ড বসানোর প্রতিশ্রুতিতেই হকি এশিয়া কাপ আয়োজনের দায়িত্ব পায় বাংলাদেশ। সেই অনুযায়ী হকি ফেডারেশন শুরু করে আয়োজনের প্রস্তুতি।

ইতোমধ্যে স্টেডিয়ামে বসানো হয়েছে ফ্লাডলাইট। টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি মামুনুর রশিদ জানিয়েছেন নির্ধারিত সময়ের আগেই স্টেডিয়ামের সংস্কারের সকল কাজ শেষ হবে।

হকি টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি মামুনুর রশিদ বলেন, “টুর্নামেন্টের ঠিক ১০-১৫ দিন আগে দুইটা প্রধান বিষয় ছিলো সেগুলো শেষ হয়ে যাবে। স্টেডিয়ামের আনুষঙ্গিক অন্যান্য জিনিসেরও কাজ চলছে।"

বাংলাদেশসহ আটটি দল অংশ নিচ্ছে এবারের এই আসরে। ইতোমধ্যে দলগুলোর থাকার হোটেল চূড়ান্ত করা হয়েছে। সোনারগাঁও, ফারজ ও পূর্বাণী এই তিন হোটেলে থাকবে দলগুলো।

তিনি আরো বলেন, “আমরা টিমগুলোকে তিনটি বিকল্প প্রস্তাব দিয়েছিলাম সোনারগাঁও, ফারজ, পূর্বাণী। জাপান টিম সোনারগাঁও থাকবে। বাংলাদেশ, কোরিয়া, মালয়েশিয়া থাকবে পূর্বাণীতে আর ভারত, পাকিস্তান, ওমান, চিন থাকবে ফারজ হোটেলে।” 

দীর্ঘ ৩২ বছর পর ঢাকায় বসতে যাচ্ছে এশিয়া কাপ হকির আসর। ১২ অক্টোবর থেকে শুরু হবে এ টুর্নামেন্ট।
 

এই বিভাগের আরো খবর

বিশ্বকাপ ক্রিকেট : নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার প্রস্তুতি

ক্রীড়া প্রতিবেদক : দরজায় কড়া নাড়ছে দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপ। এই আয়োজনের জন্য প্রস্তুত ইংল্যান্ড। টুর্নামেন্টকে সামনে রেখে দলগুলোও তাদের...

বিপিএল ফুটবলে আজ তিন ম্যাচ

ক্রীড়া  প্রতিবেদক: বিপিএল ফুটবলের ফিরতি পর্বে আজ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া...

বিশ্বকাপ পুনরুদ্ধারে সেরাটা দিতে চায় ভারতীয় ক্রিকেট দল

ক্রীড়া  প্রতিবেদক: বিশ্বকাপ ট্রফি পুনরুদ্ধারে মাঠে নিজেদের সেরাটা দিতে প্রস্তুত ভারতীয় ক্রিকেট দল। ওয়ানডেতে সাম্প্রতিক পারফরম্যান্সই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is