ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

র‌্যাব কার্যালয়ে আত্মঘাতী হামলায় অজ্ঞাত যুবক নিহত

প্রকাশিত: ০২:৩৮ , ১৮ মার্চ ২০১৭ আপডেট: ০২:৩৮ , ১৮ মার্চ ২০১৭

রাজধানীর আশকোনায় র‌্যাবের অস্থায়ী কার্যালয়ে আত্মঘাতী হামলার চালিয়েছে অজ্ঞাত এক যুবক। ঘটনাস্থলেই নিহত হয় ঐ হামলাকারী। এসময় আহত হন দুই র‌্যাব সদস্য। প্রাথমিকভাবে এ হামলার সাথে জঙ্গিগোষ্ঠীর সংশ্লিষ্টতাকে ধারণা করছেন র‌্যাব কর্মকর্তারা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের আইজি একেএম শহিদুল হক ও র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ। ঘটনার পর বিমানবন্দরে অতিরিক্ত সতর্কতা ও সকল কারাগারে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের ঠিক আগ মুহুর্তে আশকোনায় র‌্যাবের এই অস্থায়ী ক্যাম্পে যখন গোসল সারছিলেন র‌্যাব সদস্যরা। ঠিক তখনই দেয়াল টপকিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা করে এক যুবক। সেসময় যুবককে চ্যালেঞ্জ করেন র‌্যাব সদস্যরা। এক পর্যায়ে দৌড়ে পালানোর সময় আত্মঘাতি বোমা বিস্ফোরন ঘটায় সে। এতে পুরো এলাকা কেপে ওঠে।

ঘটনাস্থলেই মারা যায় হামলাকারি। এসময় বিস্ফোরণে আহত হয় র‌্যাবের দুই সদস্য। আহতদের নেয়া হয় সামরিক হাসপাতালে।

এরপরই পুরো এলাকা ঘিরে ফেলে র‌্যাব। উপস্থিত হন র‌্যাবের বোম্ব ডিস্পোজাল ইউনিট ও ফায়ার সার্ভিসের কর্মীরা। ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে একে জঙ্গিগোষ্ঠীর হামলা হিসেবেই দেখছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার এ পরিচালক মুফতি মাহমুদ খান ।

হামলাকারীর পরিচয় এখন পর্যন্ত নিশ্চিত করতে পারেনি র‌্যাব। বিকেলে আলামত সংগ্রহ করে সিআইডি। সন্ধ্যায় ঘটনাস্থলে আসেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমদ। তবে এ নিয়ে সাংবাদিকদের কিছু জানাননি তারা।

এই বিভাগের আরো খবর

চুয়াডাঙ্গায় ধর্ষণ চেষ্টা: ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার সদরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার পর গণপিটুনিতে ওই...

ময়মনসিংহের ১৫ রাজাকারের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক: একাত্তরের মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ময়মনসিংহের ১৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন প্রকাশ করেছে আন্তর্জাতিক অপরাধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is