ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪

2018-02-21

, ৫ জমাদিউল সানি ১৪৩৯

৫ জেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

প্রকাশিত: ০৬:৩১ , ০৩ অক্টোবর ২০১৭ আপডেট: ০৬:৩১ , ০৩ অক্টোবর ২০১৭

ডেস্ক প্রতিবেদন: দেশের বিভিন্ন স্থানে আলাদা সড়ক দুর্ঘটনায় আট জন নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে মাদারীপুর শহরে ইজিবাইক ও বাসের সংঘর্ষে দুই জন নিহত ও পাঁচ জন আহত হয়। স্থানীয়রা জানায়, জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সার্বিক পরিবহনের একটি বাসের সাথে ইজিবাইকের সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

এদিকে, কিশোরগঞ্জে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, পাকুন্দিয়া থেকে কিশোরগঞ্জগামী একটি পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোতে থাকা পাঁচ জন গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে একজনের বাড়ি পাকুন্দিয়া জানা গেলেও অপরজনের পরিচয় মেলেনি। এ ঘটনায় পিকআপ ড্রাইভারকে আটক করেছে পুলিশ

জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে গেলে অজ্ঞাত দুই মহিলার মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদেরকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে, কুষ্টিয়ার মিরপুরে মালবাহী ট্রাক উল্টে হেলপার নিহত হয়েছে। এসময় ড্রাইভার আহত হয়। তবে, আর কেউ হতাহত হয়নি।

এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদীঘলিয়া এলাকায় বাস চাপা পড়ে নিয়ামত বিশ্বাস (৬০) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বাড়ি সদর উপজলোর চন্দ্রদীঘলিয়া গ্রামে।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদীঘলিয়া এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস ওই বৃদ্ধকে চাপা দেয়। এতে ঘটনাস্থলইে তিনি নিহত হন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা মোঃ সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is