ছোট ভাইয়ের জন্য ভোট চাইলেন আবুল হাসানাত আবদুল্লাহ

প্রকাশিত: ০৪-০৬-২০২৩ ০১:২৬

আপডেট: ০৪-০৬-২০২৩ ০১:২৬

বরিশাল সংবাদদাতা: নানা নাটকীয়তার পর গৌরনদী উপজেলায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ একমঞ্চে উঠলেন। শনিবার গৌরনদীতে আয়োজিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ছোট ভাই মেয়র প্রার্থী খায়ের আবদুল্লাহকে বুকে টেনে নেন বড় ভাই আবুল হাসানাত।    

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আবুল খায়ের আবদুল্লাহকে আওয়ামী লীগ মেয়র প্রার্থী করায় প্রকাশ্যে আসে পারিবারিক বিরোধ। বড় ভাই জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এবং হাসানাতপুত্র সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সঙ্গে আবুল খায়েরের পুরোনো বিরোধের নেতিবাচক প্রভাব পড়ে সিটি নির্বাচনে। শেষমেষ নানা নাটকীয়তার পর শনিবার গৌরনদী উপজেলায় দুই ভাই একমঞ্চে উপস্থিত হন। এসময় আবুল খায়েরের জন্য নৌকা প্রতীকে ভোট চান আবুল হাসানাত। এর আগে দুই ভাই কোলাকুলি করেন।

সিটি নির্বাচন উপলক্ষে গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে বিভাগের ৫ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন আবুল খায়ের। এর আগে গত ২৬ মে একই স্থানে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা হয়। এতে আবুল খায়ের ও তাঁর অনুসারী নেতাকর্মীরা অংশগ্রহণ করেননি। 

 

Prottay/prabir