এবার সোনিয়াকে কটাক্ষ করলেন কঙ্গনা

প্রকাশিত: ০৮:২২, ১১ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১২:২৫, ১১ সেপ্টেম্বর ২০২০

অনলাইন ডেস্ক: কয়েকদিন আগেই মুম্বইয়ের পালি হিলে নিজের কার্যালয় ভাঙার ঘটান নিয়ে ক্ষোভের আগুন কার্যত ধরে রেখেছেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। তাই চেনা মেজাজে এদিন একহাত নিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী সোনিয়া গান্ধীকে। টুইটারে তিনি লিখেছেন, ইতিহাস আপনার নিস্তব্ধতার এবং উদাসীনতার বিচার করবে।

হয়রানির জন্যই মহারাষ্ট্র সরকার তার অফিস ভাঙছে বলে অভিযোগ করে রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে এদিন সোনিয়া-সেনা বলেও কটাক্ষ করেছেন কঙ্গনা। যেহেতু কংগ্রেসও মহারাষ্ট্রের জোট সরকারে রয়েছে, সেই কারণেই সোনিয়াকে আক্রমণ করেছেন কঙ্গনা।

টুইটে সোনিয়াকে উদ্দেশ্য করে কঙ্গনা লিখেছেন, সম্মানীয় কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধিজি, যে ভাবে আপনার সরকার আমার সঙ্গে ব্যবহার করছে, একজন মহিলা হিসেবে আপনি কি তাতে বিচলিত নন? বি আর আম্বেদকর সংবিধানে যে নীতিগুলি আমাদের দিয়েছেন, সেগুলি অনুসরণ করার জন্য কি আপনি আপনার সরকারকে অনুরোধ করতে পারেন না?

কঙ্গনা লিখেছেন, আপনি পশ্চিমের দেশে বড় হলেও ভারতে বসবাস করেছেন। আপনি হয়তো মহিলাদের লড়াই সম্পর্কে ওয়াকিবহল। আপনার সরকার আইনশৃঙ্খলাকে বুড়ো আঙুল দেখিয়ে মহিলাদের এভাবে হয়রানি করছে দেখার পরও আপনার নিস্তব্ধতা এবং উদাসীনতার বিচার ইতিহাস একদিন করবে। আশা করি, এ বিষয়ে আপনি হস্তক্ষেপ করবেন।

শুধু তাই নয়, শিবসেনার প্রতিষ্ঠাতা বাল ঠাকরের প্রসঙ্গ তুলে শিবসেনাকেও বিঁধেছেন কঙ্গনা। ট্যুইটারে তিনি এ দিন লিখেছেন, 'বাল ঠাকরের ভয় ছিল একদিন তার তৈরি শিবসেনা কংগ্রেসের সঙ্গে হাত মেলাবে। তার দলের এই অবস্থা দেখে আজ তিনি কী ভাবছেন, তা খুব জানতে ইচ্ছে করছে।

কঙ্গনার সঙ্গে মহারাষ্ট্র সরকার এবং শিবসেনার চরম দ্বন্দ্বের মধ্যে বুধবার বৃহন্মুম্বই পুরসভা কঙ্গনার অফিস ভাঙতে শুরু করে। পরে বম্বে হাইকোর্টের নির্দেশে সেই কাজ স্থগিত হয়ে যায়।

এই বিভাগের আরো খবর

মহাকাশে শুরু হচ্ছে টম ক্রুজের শুটিং

নিজস্ব প্রতিবেদক: টম ক্রুজ মানেই...

বিস্তারিত
জাপানে পুরস্কার পেল ‘শনিবার বিকেল’

অনলাইন ডেস্ক: এবার মোস্তফা সরয়ার...

বিস্তারিত
এক সিনেমায় দুই চরিত্রে শাহরুখ খান

অনলাইন ডেস্ক: একই সিনেমায় দুই চরিত্রে...

বিস্তারিত
এবার ড্রাগ চ্যাটে দীপিকার নাম

অনলাইন ডেস্ক: বলিউড তারকাদের ড্রাগ...

বিস্তারিত
বড় বাজেটের সিনেমায় ভিলেন হয়ে আসছেন অজয়!

বিনোদন ডেস্ক: যশরাজ ফিল্মস মানেই...

বিস্তারিত
নৃত্যশিল্পী ইভান ৭ দিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা: মানবপাচার আইনে করা...

বিস্তারিত
জেমস বন্ডের নতুন অভিনেতা টম হার্ডি

অনলাইন ডেস্ক: ঔপন্যাসিক ইয়ান...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *