রিফাত হত্যা: মিন্নিও অপরাধী? রায় ৩০ সেপ্টেম্বর

প্রকাশিত: ০২:০১, ১৬ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৯:৫৫, ১৬ সেপ্টেম্বর ২০২০

বরগুনা সংবাদদাতা: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার রায়ের জন্য আগামী ৩০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। আজ (বুধবার) মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির পক্ষে-বিপক্ষে যুক্তিতর্ক উপস্থাপন শেষ দুপুর সাড়ে ১২টার দিকে বরগুনা জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান রায়ের তারিখ ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা গেছে, রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এক আসামির পক্ষে সাফাই সাক্ষ্যগ্রহণ করেন আদালত। এরপর সকল আসামির পক্ষে বিপক্ষে আদালতে যুক্তিতর্ক উপস্থাপন করেন সংশ্লিষ্ট আইনজীবীরা। আজ নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির পক্ষে যুক্তিখন্ডন শেষে আদালত রায়ের দিন ধার্য করেন।

এদিকে, মামলার ধার্য তারিখ থাকায় সকাল নয়টার দিকে বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সাথে আদালতে উপস্থিত হয় আয়েশা সিদ্দিকা মিন্নি। কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়েছে মামলায় কারাগারে থাকা প্রাপ্তবয়স্ক আট আসামিকেও।

সকালে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম জানান, উচ্চ আদালতের আদেশে জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিনের মেয়াদও শেষ। তিনি জানান, তার জামিনের মেয়াদ শেষ হওয়ায় আবার আবেদন করা হবে।

গত বছরের ২৬ জুন নয়ন-রিফাত বন্ড বাহিনী বরগুনা সরকারি কলেজ গেটে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এরপর রিফাতের স্ত্রী মিন্নিসহ ২৪ জনকে অভিযুক্ত করে পৃথক দুটি চার্জশিট দেয় পুলিশ। এরমধ্যে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জন। মো. মুসা নামের এক আসামি এখনো পলাতক রয়েছেন।

এই বিভাগের আরো খবর

সুনামগঞ্জে ৬৮ বস্তা চালসহ ৪ জন আটক

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের...

বিস্তারিত
ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা সবুজ রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: ধর্ষণের অভিযোগে...

বিস্তারিত
খুন হওয়ার ৬ বছর পর ‘জীবিত’ হাজির আদালতে

নারায়ণগঞ্জ সংবাদদাতা: আবারও জিসা মনি...

বিস্তারিত
লৌহজংয়ে অটোরিক্সা চালককে হত্যা; আটক ৩

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের...

বিস্তারিত
সিনহা হত্যা; কনস্টেবল রুবেল রিমান্ডে

কক্সবাজার সংবাদদাতা: আলোচিত মেজর...

বিস্তারিত
বিকাশ প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের বিকাশ...

বিস্তারিত
রায়ে সন্তুষ্ট রিফাতের বাবা

বরগুনা সংবাদদাতা: বরগুনার বহুল...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *