লৌহজংয়ে অটোরিক্সা চালককে হত্যা; আটক ৩

প্রকাশিত: ০৬:৪৮, ৩০ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ০৬:৪৮, ৩০ সেপ্টেম্বর ২০২০

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের লৌহজংয়ে অটোরিক্সা চালককে গলাকেটে হত্যা করেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে লৌহজং উপজেলার কারপাশা গ্রামে হত্যা করা হয় অটোরিক্সা চালক সাইফুলকে (৩০)। রাত সাড়ে ১১টার দিকে তিন জনকে আটক করে পুলিশ।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানিয়েছেন, সাইফুল হত্যাকাÐের সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গতকাল সন্ধ্যায় কয়েকজন যাত্রী সাইফুলের অটোরিক্সা রিজার্ভ নিয়ে লৌহজং উপজেলার কাজীর পাগলা নামক স্থানের উদ্দেশে যান। সেখানেই ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তার অটোরিকশাটি নিয়ে যায় দুর্বৃত্তরা। পরিবারের অভিযোগ অটোরিক্সায় যাত্রীবেশী ছিনতাইকারীরা ছিলো। তারাই সাইফুলকে হত্যা করেছে।

পরে স্থানীয়রা সাইফুলকে গুরতর অবস্থায় উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। পরে ঢাকার মিটফোর্ট হাসপাতালে নেওয়ার পথে সাইফুলের মৃত্যু হয়।
 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *