ফুটবলে জাতীয় দলের ক্যাম্প শুরু কাল

প্রকাশিত: ০৯:০০, ২২ অক্টোবর ২০২০

আপডেট: ০৯:০০, ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক: নেপালের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ সামনে রেখে আগামীকাল (শুক্রবার) থেকে বাংলাদেশ জাতীয় দলের আবাসিক ক্যাম্প শুরু হচ্ছে। রাজধানীর একটি হোটেলে শুক্রবার বিকেলে জাতীয় দলের সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের কাছে ফুটবলাররা রিপোর্ট করবেন।

মাঠের অনুশীলন শুরুর আগে সব ফুটবলারের কোভিড পরীক্ষা করানো হবে। আগামী ১৩ ১৭ই নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে দুটি ম্যাচ খেলতে নেপাল আনুষ্ঠানিক সম্মতি জানানোর পরই ব্যস্ততা শুরু বাফুফের। একদিন আগে ম্যাচ দুটির জন্য ঘোষণা করা হয়েছে ৩৬ জনের প্রাথমিক দল। গত আগস্টে যে প্রাথমিক দলটি ঘোষণা করা হয়েছিল বিশ্বকাপ এশিয়ান কাপ ম্যাচের জন্য, সেই দলটিই অপরিবর্তিত রাখা হয়েছে। খেলোয়াড়রা করোনা পরীক্ষা করে আসবেন। যাদের রিপোর্ট নেগেটিভ হবে তাদেরই ওঠানো হবে ক্যাম্পে।

প্রধান কোচ জেমি ডে আসবেন ২৯ অক্টোবর। শুক্রবার খেলোয়াড়রা রিপোর্ট করবেন সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের কাছে প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে। সেখান থেকেই বাংলাদেশ দল অনুশীলন করবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এবং কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মুস্তফা কামাল স্টেডিয়ামে। নেপাল ফুটবল দল অনুশীলন করবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠ কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মুস্তফা কামাল স্টেডিয়ামে।

এই বিভাগের আরো খবর

কাল কাতারের মুখোমুখি বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক: বিশ্বকাপ ফুটবল...

বিস্তারিত
উয়েফায় বার্সা, জুভেন্টাস ও পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত
ওয়ান ডে ক্রিকেটের এলিট ক্লাবে কোহলি

ক্রীড়া ডেস্ক: ওয়ান ডে ক্রিকেটের এলিট...

বিস্তারিত
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত
রাতে খেলবে বার্সেলোনা, জুভেন্টাস আর পিএসজি

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *