গাজীপুর থেকে চুরি হওয়া শিশু রিভা টাঙ্গাইলে উদ্ধার

প্রকাশিত: ০৭:০১, ২৯ অক্টোবর ২০২০

আপডেট: ০৭:০১, ২৯ অক্টোবর ২০২০

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুর থেকে চুরি হওয়া মাসের শিশু রিভা মনিকে দুইদিন পর টাঙ্গাইলের মির্জাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই জনকে গ্রেফতার করা হয়। আজ (বৃহস্পতিবার) বিকেলে এক সংবাদ সম্মেলনে তথ্য জানান গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি জানান, দুপুরে মির্জাপুরের মিরদেওটা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইলের সখীপুরের হাতিয়া রাজাবাড়ী গ্রামের সোনালি আক্তার তাঁর স্বামী হৃদয় মাহমুদ। ওই দম্পতি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, এক যুগেও তাদের কোনো সন্তান না হওয়ায় তারা শিশুটিকে চুরি করেছে। তবে পুলিশ ঘটনাটি আরো খতিয়ে দেখছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, মো: জহিরুল ইসলাম, আমীনুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, গত ২৭ অক্টোবর দুপুর ১২টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার ধনুয়া গ্রামের আজিতের বাড়ির ভাড়াটিয়া মোছাঃ লাইজু বেগম তার মাস বয়সী কন্যা রিভা মনিকে প্রতিবেশী ভাড়াটিয়া সোনালী আক্তারের কাছে রেখে গোসল করতে যান। সেই সুযোগে সোনালী আক্তার বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যায়। পরে ভিক্টিমের পরিবার বাড়িওয়ালা প্রতিবেশীদের নিয়ে অনেক খোঁজাখুজি করে কোথাও বাচ্চাটিকে পাননি। খুঁজে না পেয়ে শ্রীপুর মডেল থানায় নারী শিশু নির্যাতন দমন আইন এর /৩০ ধারার মামলা রুজু করা হয়। পরে গাজীপুর জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার আল মামুন একটি বিশেষ দল গঠন করে তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে আজ দেড়টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর থানার মিরদেওহাটা গ্রামের সালামের বাড়ি থেকে আসামিদের গ্রেফতার করে। এসময় তাদের কবল থেকে শিশু রিভা মনিকে উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর

১৭ ভারতীয় জেলেকে কারাগারে প্রেরণ

মোংলা সংবাদদাতা: বঙ্গোপসাগরের...

বিস্তারিত
খুলনায় গৌতম হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড

খুলনা সংবাদদাতা: খুলনায় গৌতম হত্যা...

বিস্তারিত
বিএনপির ৬৫ নেতার জামিন আপিলে বহাল

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে বাসে...

বিস্তারিত
পিকে হালদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক: বিদেশে পালিয়ে থাকা...

বিস্তারিত
বাউল শিল্পী রিতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক: ডিজিটাল নিরাপত্তা...

বিস্তারিত
পিকে হালদার ইস্যুতে হাইকোর্টের অসন্তোষ

নিজস্ব প্রতিবেদক: বিদেশে পালিয়ে থাকা...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *