দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা

প্রকাশিত: ০৮:৩৮, ১৫ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ০৮:৩৮, ১৫ ফেব্রুয়ারি ২০২১

অনলাইন ডেস্ক: চুপিসাড়েই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। তবে বিয়ের অনুষ্ঠান শেষে স্বামী বৈভব রেখির হাত ধরে সংবাদমাধ্যমের সামনে আসেন এই বলি নায়িকা। লাল টুকটুকে শাড়িতে কনের সাজে ভারি মিষ্টি দেখাচ্ছিল দিয়াকে।

আজ সোমবার সাত পাকে বাঁধা পড়ছেন এই অভিনেত্রী। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দিয়া।

এদিন ভারি সিল্কের লাল শাড়ি পরেছিলেন কনে, সঙ্গে সোনালি জরির কাজ করা চওড়া পার। গলা ভর্তি কুন্দনের হার। লাল শাড়ির সঙ্গে কনট্রাস্ট বজায় রেখে দিয়ার গয়নায় সবুজ পাথরের ব্যবহার চোখে পড়ল। দিয়ার হ্যান্ডসাম বর বৈভব রেকি এদিন পরেছিলেন সাদা বন্ধগলা। সঙ্গে মাথায় সোনালি রঙের পাগরি।

অগ্নি সাক্ষী রেখে, মালাবদল, সিঁদুরদানের মধ্যে দিয়ে চার হাত এক হল দিয়া-বৈভবের। মুম্বই স্থিত ব্যবসায়ী বৈভব রেকি। এদিন দিয়া-বৈভবের জাঁকজমকহীন বিয়ের আসরে নায়িকার কাছের বলিউডি বন্ধুরা হাজির ছিলেন। পৌঁছেছিলেন অদিতি রাও হায়দারি, জ্যাকি ভাগনানিরা। বিয়ের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে শুভকামনা বিনিময় করেন অভিনেত্রী। মিষ্টি পরিবেশন করতেও দেখা গেল সদ্য বিবাহিতা দিয়া মির্জাকে।

মুম্বাইয়ের পালি হিলের বাসিন্দা বৈভব রেখির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান দিয়া মির্জা। লকডাউনের সময় অর্থাৎ গত বছর থেকেই বৈভবের সঙ্গে ডেট করতে শুরু করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। যদিও বৈভবের সঙ্গে সম্পর্ককে বেশি লাইমলাইটে আসতে দেননি দিয়া। চুপচাপই ছিলেন অভিনেত্রী। প্রায় এক বছর ধরে ডেট করার পর এবার ব্যবসায়ী বৈভবের সঙ্গে দিয়া মির্জা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

২০১৪ সালে সাহিল সঙ্ঘের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন দিয়া। প্রায় ৫ বছর পর সাহিলের সঙ্গে দাম্পত্য জীবনে ইতি টানেন দিয়া। পুরোনো স্মৃতি দূরে সরিয়ে নতুন জীবনের পথে পা বাড়ালেন অভিনেত্রী।

এই বিভাগের আরো খবর

শ্রীদেবীর তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক: বলিউডের কিংবদন্তী...

বিস্তারিত
ফকির আলমগীরের ৭১তম জন্মবার্ষিকী পালিত

গাজীপুর সংবাদদাতা: একুশে পদকপ্রাপ্ত...

বিস্তারিত
আবারো ছেলে সন্তানের মা হলেন কারিনা

বিনোদন ডেস্ক: দ্বিতীয় সন্তানের মা...

বিস্তারিত
বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান মারা গেছেন

নিজস্ব সংবাদদাতা: একুশে পদকপ্রাপ্ত...

বিস্তারিত
পুরনো ঠিকানায় গ্যালারি ‘চিত্রক’

নিজস্ব প্রতিবেদক: নতুন বছরে পুরনো...

বিস্তারিত
অভিনয়ে ফিরছেন জয়া বচ্চন

বিনোদন ডেস্ক: দীর্ঘ ৯ বছর পর সিনেমায়...

বিস্তারিত
বরেণ্য সুরকার আলী হোসেন আর নেই

অনলাইন ডেস্ক: ‘অশ্রু দিয়ে লেখা এ...

বিস্তারিত
নায়ক মান্নার ১৩তম মৃত্যুবার্ষিকী আজ

অনলাইন ডেস্ক: ঢালিউড সুপারস্টার...

বিস্তারিত
বরেণ্য ৪৫ শিল্পীর শিল্পকর্ম নিয়ে প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক: দেশের বরেণ্য ৪৫ জন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *