নাসির-তামিমার বিয়ে নিয়ে সমালোচনা তুঙ্গে

প্রকাশিত: ১২:৪৭, ২৩ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১২:৪৭, ২৩ ফেব্রুয়ারি ২০২১

ক্রীড়া ডেস্ক: জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন যেন সবসময় আলোচনায় থাকতে বেশি পছন্দ করেন। এবার তিনি শিরোনামে এসেছেন অন্যের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে। শুধু তাই নয়, সবকিছু জেনে-বুঝেই নাকি এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। নিজের মুখেই সে কথা স্বীকার করেছেন নাসির।

বিয়ে করে কোথায় সংসারে থিতু হবেন, না এখন উল্টো বিপাকে পড়েছেন নাসির হোসেন। সপ্তাহ খানেক আগে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি, কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে। ১৭ ফেব্রুয়ারি ছিল গায়ে হলুদ এবং ১৮ ফেব্রুয়ারি জাঁকজমকপূর্ণভাবে হয় বিবাহোত্তর সংবর্ধনা।

নাসির নিজেই বিয়ের ছবি ফেসবুকে শেয়ার দিয়েছিলেন। কিন্তু এখন রাকিব হাসান নামে তামিমার সাবেক স্বামী দাবি করা এক ব্যক্তি অভিযোগ তুললেন, ‘তাদের বিবাহ বিচ্ছেদই হয়নি এখনও। অথচ এখন শুনতে পাচ্ছি নাসির নাকি আমার স্ত্রীর স্বামী’।

রাকিব হাসান এনিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডিও (সাধারণ ডায়েরি) করেছেন। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস গণমাধ্যমের কাছে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ মাধ্যমের কাছে রাকিব হাসান দাবি করেন, আইনগতভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়নি এখনও। তার আগেই নাসিরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তামিমা। রাকিব এরই মধ্যে জিডির কপি এবং তাদের কাবিন নামার কপি সংবাদ মাধ্যমের কাছে সরবরাহ করেছেন।

নাসির-তামিমার বিয়ের আনন্দের রেশ না কাটতেই দৃশ্যপটে এসে হাজির হলেন তামিমার প্রথম স্বামী রাকিব। এরই মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে নাসির এবং রাকিবের কথোপকথনের একটি অডিও ক্লিপ। ওই কথোপকথন থেকেই তামিমার প্রথম বিয়ের সত্যতা মেলে। নাসিরও স্বীকার করেন, সবকিছু জেনেই তামিমাকে বিয়ে করেছেন তিনি।

ঘটনার সত্যতা সম্পর্কে মিডিয়ার কাছে রাকিব হাসান বলেন, ‘হঠাৎ করে শুনলাম নাসির আমার ওয়াইফের হাজব্যান্ড হয়ে গেছে। আমার বউয়ের সঙ্গে ডিভোর্স ছাড়া সে তামিমাকে বিয়ে করেছে। সে (তামিমা) আমাকে এখনো কোনো কাগজ পাঠায়নি। হঠাৎ করে আমি শুনতেছি যে, সে বিয়ে করে ফেলেছে। আমার এক বন্ধু বলতেছে, দেখেন তো রাকিব ভাই, তামিমা আপু তো নাসিরকে বিয়ে করে ফেলেছে। আমি নিজেও অবাক হয়েছি। পরে আমি তামিমাকে ফোন দিয়েছি, এসএমএস করেছি, সে কিছুর জবাব দেয়নি। পরে আমি উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছি’।

রাকিব জানিয়েছেন, তাদের বছরের একটি মেয়ে আছে। তিনি বলেন, এখনও আমাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই আমি বুঝতে পারছি না।

নাসির-রাকিবের যে অডিও ক্লিপ ভাইরাল হয়েছে, সেখানে নাসির বলেছেন, তিনি সব কিছু জেনে-বুঝেই তামিমাকে বিয়ে করেছেন। নাসির রাকিবকে বলেন, সবকিছু জানতাম। ওর বাচ্চা, আগে বিয়ে হইছিলো, বয়ফ্রেন্ড ছিলো। জেনে শুনেই বিয়ে করছি। আপনি চান না তামিমা হ্যাপি থাক।

একথা থেকেই বোঝা যাচ্ছে, নাসির সবকিছু জেনেই আরেকজনের স্ত্রীকে বিয়ে করেছিলেন। তবে এখন সেই বিয়ে নিয়েই বিতর্ক সমালোচনা তুঙ্গে।

নাসিরের স্ত্রী তামিমা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসানের সঙ্গে মোবাইলে যে কথোপকথন হয়েছে নাসিরের, সেটা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাদের মধ্যে মিনিট ২২ সেকেন্ড কথা হয়।

অলরাউন্ডার নাসিরের সাথে তামিমার বিয়ে নিয়ে এখন নেট দুনিয়ায় সমালোচনা ও বিতর্ক চলছে। শেষ পর্যন্ত তা আদালতে গিয়ে গড়াতে পারে বলেও আশঙ্কা করছেন অনেকে।

এই বিভাগের আরো খবর

বিপিএল ফুটবলে আজ দুটি ম্যাচ

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ...

বিস্তারিত
ইংল্যান্ডকে ২০৫ রানে থামিয়ে দিলো ভারত

ক্রীড়া ডেস্ক: চতুর্থ টেস্টের প্রথম...

বিস্তারিত
করোনায় পিএসএল স্থগিত

ক্রীড়া ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য...

বিস্তারিত
নিউজিল্যান্ডে মাঠে অনুশীলনে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক: নিউজিল্যান্ডের...

বিস্তারিত
ছয় বলে ছয় ছক্কা

ক্রীড়া ডেস্ক: কাইরন পোলার্ডের...

বিস্তারিত
বিপিএল ফুটবলে আজ দু’টি ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ...

বিস্তারিত
সেভিয়াকে হারিয়ে ফাইনালে বার্সা

ক্রীড়া ডেস্ক: চরম নাটকীয়তায় ভরা...

বিস্তারিত
জাতীয় আর্চারিতে রোমান সানার ব্রোঞ্জ জয়

নিজস্ব প্রতিবেদক: জাতীয় আর্চারি...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *